• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

সোনালী ব্যাংকে গ্রাহকের ব্যাগ কেটে ১ লাখ টাকা চুরি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৯, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
সোনালী ব্যাংকে গ্রাহকের ব্যাগ কেটে ১ লাখ টাকা চুরি

মুন্সীগঞ্জ শহরের কোর্টগাঁও এলাকার সোনালী ব্যাংক থেকে গ্রাহকের ব্যাগ কেটে এক লাখ টাকা নিয়ে গেছে চোর। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওয়ালটনের ডিলার মেগা ইলেক্ট্রনিকসের স্বত্বাধিকারী গাজী আশরাফুল আলম লিটনের ম্যানেজার মো. কালামের কাছ থেকে এ টাকা খোয়া যায়।

মেগা ইলেক্ট্রনিকসের স্বত্বাধিকারী গাজী আশরাফুল আলম লিটন জানান, সকালে তার ম্যানেজার মো. কালাম কাপড়ের তৈরি একটি ব্যাগে করে ৫ লাখ টাকা নিয়ে সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ শাখায় যান জমা দেয়ার জন্য। ব্যাংকের কাউন্টারের সামনে দাঁড়িয়ে জমা রশিদ লিখছিলেন তার ম্যানেজার। 

এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা চোরের দল ম্যানেজারের ওই ব্যাগ কেটে ১ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে চম্পট দেয়। রশিদ লেখা শেষে কাউন্টারে টাকা দিতে গেলেই তিনি টের পান ব্যাগ থেকে টাকা খোয়া গেছে।

সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ শাথার প্রিন্সিপাল অফিসার শরীফুদ্দিন আহমেদ বলেন, আমরা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করেছি। তাতে দেখা যায় ওই গ্রাহক ব্যাংকে প্রবেশ করতেই পেছনে ২ ব্যক্তি অনুসরণ করছিল। সুযোগ বুঝে কৌশলে ব্যাগ কেটে টাকা নিয়ে চম্পট দেয়। গ্রাহকের দাবি অনুযায়ী এক লাখ টাকা খোয়া গেছে।

বিভি/এসএইচএল/এজেড

মন্তব্য করুন: