• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

হাউজিং ব্যবসা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র, কয়েকশ’ টেটা জব্দ

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৩, ৬ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৫৭, ৬ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
হাউজিং ব্যবসা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র, কয়েকশ’ টেটা জব্দ

মুন্সিগঞ্জেরসিরাজদিখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে ঘিরে দুই গ্রুপের সংঘর্ষে এলাকা রণক্ষেত্র পরিণত হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত দফায় দফায় খাসকান্দি-বেগম বাজার এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি হয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

সংঘর্ষের সময় ভাংচুর চালানো হয় ৩টি মোটরসাইকেলসহ একটি গাড়ি। আহত হয় এক পুলিশ সদস্যসহ দুই গ্রুপের ১০জন। তাদেরকে স্থানীয় বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির আলী ইসলাম ও দখিনা গ্রীন সিটির সুমন মিয়া গ্রুপের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। সোমবার সকালে খাসকান্দি এলাকায় দখিনা গ্রুপের একটি স্থাপনা ভেকু দিয়ে ভেঙে ফেলে নুজহা সিটির আলী ইসলাম গ্রুপ। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

বেলা ১১টার দিকে বালুরচর ইউনিয়নের বেগমবাজার এলাকায় কয়েকশ টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। দুইপক্ষের ধাওয়া পাল্টা দাওয়ায় পুরে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে পুলিশের উপস্থিতেই ভাংচুর চালানো হয় কয়েকটি ঘরবাড়ি, ৩টি মোটরসাইকেল সহ পুলিশের একটি পিকআপ। পরে অতিরিক্ত সদস্য উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। জব্দ করা হয় কয়েকশতাধিক টেটা।

এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর হক জানান, হাউজিং ব্যবসাকে ঘিরে দুইপক্ষ সংঘর্ষে জড়ানোর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়ে। কয়েকশতাধিক টেটা জব্দ করা হয়। এবিষয়ে আইনী পদক্ষেপ চলছে।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: