• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জয়ের জন্য জিম্বাবুয়ের দরকার ১৬৬ রান

প্রকাশিত: ১৭:০৪, ৭ মে ২০২৪

ফন্ট সাইজ
জয়ের জন্য জিম্বাবুয়ের দরকার ১৬৬ রান

ফাইল ছবি

চট্টগ্রামে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতা ভালো হয়নি বাংলাদেশে। অফ স্টাম্পের বাইরের বল স্কুপ করতে গিয়ে বোল্ড হন লিটন। পাওয়ারপ্লে শেষ হওয়ার আগে আউট হয়েছেন অধিনায়ক শান্তও। করেন ৪ বলে ৬ রান। 

ইনিংস বড় করতে পারেননি আরেক ওপেনার তানজিদ হাসান তামিমও। ২২ বলে ২১ রান করে ফিরে যান তিনি। সিরিজের প্রথম ম্যাচে অভিষেক টি-টোয়েন্টিতে ফিফটি করার পরের দুই ম্যাচে ঠিক হাসলো না তানজিদের ব্যাট।

৬০ রানে তৃতীয় উইকেট হারানোর পর দুই তরুণ তাওহীদ হৃদয় ও জাকের আলী অনিকের দৃঢ়তায় ম্যাচে ফেরে বাংলাদেশ। ৫৮ বলে ৮৭ রানের খুব কার্যকর জুটি গড়েন দুজন।

৩৪ বলে প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফিফটির দেখা পান হৃদয়। ১৯তম ওভারে মুজারাবানির বলে বোল্ড হওয়ার আগে করেন ৩ চার ও ২ ছয়ে ক্যারিয়ারসেরা ৩৮ বলে ৫৭ রানের ইনিংস।

১ বল পরেই জাকেরকেও একইভাবে ইয়র্কার লেন্থের বলে বোল্ড করেন মুজারাবানি। জাকেরের ব্যাটে আসে ৩৪ বলে ৪৪ রান। তিনিও হাঁকান ৩টি চার ও ২টি ছক্কা।

পরে চার বল করে খেলে মাহমুদউল্লাহ রিয়াদের ৯ ও রিশাদ হোসেনের ৬ রানের সুবাদে দেড়শ ছাড়ায় বাংলাদেশের পুঁজি। ব্লেসিং মুজারাবানি শিকার করেন তিন উইকেট।

বিভি/পিএইচ

মন্তব্য করুন: