• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জন্মদিনে টস হারলেন তামিম, ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১৩:৩৮, ২০ মার্চ ২০২৩

আপডেট: ১৩:৪৪, ২০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
জন্মদিনে টস হারলেন তামিম, ব্যাটিংয়ে বাংলাদেশ

২০ মার্চ বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের জন্মদিন। এবারের জন্মদিনটা তার জন্য ভিন্নরকম আমেজের। কেননা আয়ারল্যান্ডের বিরুদ্ধে এই দিনে তিনি টস করতে নেমেছেন সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে। তবে টস ভাগ্য সহায় হয়নি তামিমের। 

অন্যদিকে টস জিতেছেন আইরিশ সেনাপতি অ্যান্ডি বিলবার্নে। টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন আইরিশ অধিনায়ক। ফলে আগে ব্যাটিং করবে টাইগাররা।

দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজ জয়ের মিশনে নামছে লাল-সবুজের দল। আজ দুই দলেই একটি পরিবর্তন আছে। বাংলাদেশ দলে নেই মুস্তাফিজুর রহমান। তার পরিবর্তে দলে এসেছেন পেসার হাসান মাহমুদ। বিশ্রাম দেওয়া হয়েছে মুস্তাফিজকে। আর গ্যারেথ ডেলানির পরিবর্তে খেলবেন ম্যাথু হাম্ফুর‌্যাস। এটা তার অভিষেক ম্যাচ।

দেশসেরা ওপেনার তামিম ইকবাল আজ পা রেখেছেন ৩৪ বছরে। আজ তার শুভ জন্মদিন। ১৯৮৯ সালের এই দিনে বাংলাদেশের চট্টগ্রামে এ গ্রেট ব্যাটারের জন্ম নেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হাসান শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, স্টিফেন দোহেনি, ম্যাথু হাম্ফুর‌্যাস, হ্যারি টেক্টর, অ্যান্ডি বিলবার্নে, লরক্যান টাকার, জর্জ ডকরেল, কার্টিস ক্যাম্ফার, অ্যান্ডি ম্যাকব্রিন, মার্ক এইডের ও গ্রাহাম হিউম

বিভি/এজেড

মন্তব্য করুন: