• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

রোনালদোদের নতুন কোচ রাংনিক

প্রকাশিত: ১১:৫৪, ২৬ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
রোনালদোদের নতুন কোচ রাংনিক

ছবি: ফাইল

ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ হতে যাচ্ছেন রাফ রাংনিক। সংবাদ মাধ্যম জানিয়েছে, তাঁকে ছয় মাস অর্থাৎ চলতি মৌসুমের শেষ পর্যন্ত কাজ চালিয়ে যাওয়ার দায়িত্ব দেওয়া হচ্ছে।

অন্তবর্তীকালীন কোচ হিসেবে জার্মান এই কোচকে এক প্রকার নিশ্চিত করে ফেলেছে ম্যানইউ। বাকি কেবল আনুষ্ঠানিক ঘোষণার। ছয় মাস ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালনের পর দলের পরামর্শক হিসেবে থাকবেন ৬৩ বছর বয়সী রাংনিক।

প্রথমে অবশ্য সংক্ষিপ্ত সময়ের জন্য কোচ হওয়ার প্রস্তাবে রাজী হতে চাননি তিনি। পরে মত বদলেছেন শালকে ও আরবি লাইপজিগে কাজ করা এই ফুটবল কোচ। শালকেকে ২০০৩-০৪ মৌসুমে জার্মান বুন্দেসলিগায় রানার্স আপ করেন তিনি। আরবি লাইপজিগ ও আরবি সলসবুর্গকে শীর্ষ পর্যায়ের ফুটবলে তুলে এনেছেন তিনি।

তাঁকে দায়িত্ব দেওয়ার কথা ভাবার সংগে ম্যানইউ চেষ্টা করেছে পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনোকে কোচ হিসেবে আনার। আর্জেন্টাইন কোচও না কি ওল্ড ট্রাফোর্ডে আসতে রাজী ছিলেন। কিন্তু পিএসজি মৌসুম শেষ না হলে তাঁকে ছাড়বে না।

সাবেক বার্সেলোনা কোচ এরনেস্তে ভালভার্দের সংগেও আলাপ করেছিলো রেড ডেভিলসরা। কিন্তু ওই আলোচনা এগোয়নি সামনে। শেষ পর্যন্ত কোচ ও ফুটবল প্রশাসক হিসেবে দারুণ সাফল্য অর্জন করা র‌্যাংনিককে দায়িত্ব দিচ্ছে ম্যানইউ।

মন্তব্য করুন: