• NEWS PORTAL

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

কাল থেকে বন্দর নগরীতে শুরু হচ্ছে বিপিএল

প্রকাশিত: ১৭:৩৩, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
কাল থেকে বন্দর নগরীতে শুরু হচ্ছে বিপিএল

গেল ১৯ জানুয়ারি শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর দশম আসর। ৪৬টি ম্যাচের মধ্যে ২৮টি ম্যাচ শেষ হয়েছে। ঢাকার  পর বিপিএল চলে যায় সিলেটে সেখান থেকে আবার ফিরে আসে ঢাকায়। দ্বিতীয় পর্ব শেষে এবার বন্দর নগরী চট্টগ্রামে আগামীকাল থেকে শুরু হবে বিপিএল। 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মোট ১২ ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্টগ্রামে আগামীকাল প্রথম দিন স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বেলা দেড়টায় মাঠে গড়াবে সেই ম্যাচ। আর সন্ধ্যায় মাঠে নামবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্স। তাদের প্রতিপক্ষ খুলনা টাইগার্স। 

৮ ম্যাচে ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রংপুর রাইডার্স। দ্বিতীয় স্থানে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ানস ৭ ম্যাচ থেকে ৫ জয় ও ২ হারে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে। এছাড়া তৃতীয় স্থানে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তারা ৮ ম্যাচে ৫ জয় ও ৩ হারে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে।

এছাড়া ৮ ম্যাচ থেকে ৪ হার ও সমান জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ফরচুন বরিশাল। সিলেট পর্ব শুরুর আগে টেবিলের শীর্ষে থাকা খুলনা টাইগার্স রয়েছে পঞ্চম স্থানে। তারা ৭ ম্যাচে ৪ জয় ও ৩ হারে পেয়েছে ৮ পয়েন্ট।

ষষ্ঠ স্থানে রয়েছে গতবারের রানার্সআপ সিলেট স্টাইকার্স। তারা ৯ ম্যাচে ৩ জয় ও ৬ হারে ৬ পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে। আর টেবিলের তলানিতে রয়েছে তারুণ্যে গড়া দল দুর্দান্ত ঢাকা। তারা ৯ ম্যাচে ১ জয় ও ৮ হারে পেয়েছে ২ পয়েন্ট।

বিভি/এসকে/এজেড

মন্তব্য করুন: