• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

টিম হোটেলে বিদেশি ক্রিকেটারের সঙ্গে সোহানের হাতাহাতি

প্রকাশিত: ১২:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৩:৩৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
টিম হোটেলে বিদেশি ক্রিকেটারের সঙ্গে সোহানের হাতাহাতি

চলমান বিপিএলের দশম আসর সবকটি দল রয়েছেন চট্টগ্রামে। দর্শক উপস্থিতি, রান সবকিছু মিলিয়ে দারুণভাবেই এগিয়ে যাচ্ছে এবারের বিপিএলের আসর। এর মধ্যেই এবার ঘটলো অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহানের সাথে চট্টগ্রামে টিম হোটেলে বিদেশি ক্রিকেটারের সঙ্গে হাতাহাতি হয়েছে। 

চট্টগ্রামের র‍্যাডিসন হোটেলে রংপুর রাইডার্সসহ অবস্থান করছে বিপিএলের পাঁচটি দল। খেলোয়াড়, কোচিং স্টাফ, ফ্র্যাঞ্চাইজিদের উপস্থিতিতে সবসময় উৎসবমুখর পরিবেশ বিরাজ করে হোটেলের লবিতে। ফ্লোরে, ডাইনিং হলে সবখানেই দেখা হয় খেলোয়াড়দের। 

এমন সুন্দর পরিবেশের মধ্যেও ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। সামান্য ঘটনা থেকে শুরু। রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহান ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উইন্ডিজ এক ক্রিকেটারের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে।  এরপর কথা কাটাকাটি, এক পর্যায়ে হাতাহাতিতে জড়ান দু’জনে। ঘটনাস্থলে উপস্থিত থাকা এক প্রত্যক্ষদর্শী জানান, পরিস্থিতি জটিল হওয়ার আগেই সোহানকে সরিয়ে নেন অন্যরা। 

জানা গেছে, কুমিল্লার উইন্ডিজ ক্রিকেটারের সঙ্গে সোহানের বিবাদের সূত্রপাত রুম নিয়ে। সোহানের বিবাদে জড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নিরাপত্তা সংশ্লিষ্টরা। তবে এ ঘটনার বিষয় প্রকাশ্যে কোনো মন্তব্য করতে রাজি হননি তারা।

বিভি/রিসি

মন্তব্য করুন: