• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

লস অ্যাঞ্জেলসকে জিতে দিলেন না মেসি, জেতেনি মায়ামিও

প্রকাশিত: ১১:৪৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:৪৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
লস অ্যাঞ্জেলসকে জিতে দিলেন না মেসি, জেতেনি মায়ামিও

মেজর সক্কার লিগে (এমএলএস) নতুন মৌসুমের দ্বিতীয় ম্যাচেই হোঁচট খাচ্ছিলো ইন্টার মায়ামি। যে ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম, সেই বেকহ্যামই আবার লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির সাবেক তারকা। এমন নিজেদের মধ্যে ম্যাচে জেতেনি কেউই। গ্যালাক্সি প্রায় জিততে যাচ্ছিলো। কিন্তু সেটা আটকে দিয়ে মায়ামিকে বাঁচিয়েছেন লিওনেল মেসি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে গ্যালাক্সির মাঠে আতিথেয়তা নিতে গিয়ে হারতেই বসছিল মায়ামি। পুরো ম্যাচে আধিপত্য দেখালেও জিততে পারেনি মায়ামি। উল্টো হারের শঙ্কায় পড়েছিল। সেখানে শেষ সময়ে মেসির গোলে হার থেকে রক্ষা পেয়েছে দলটি। লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির মাঠে ১-১ গোলে ড্র করে পয়েন্ট বাঁচিয়ে ফিরেছে মেসিরা।

এদিন হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরও ৭৫ মিনিট পর্যন্ত গোলশূন্য ছিল। মায়ামির জালে প্রথম গোল দেন সার্বিয়ান স্ট্রাইকার ডেজান জোভেলিচ। ম্যাচের ৭৫ মিনিটে গোল করে মায়ামিকে থমকে দেন এই সার্ব তারকা। ম্যাচে প্রায় ১৮ মিনিট পর্যন্ত এগিয়েই ছিল লস অ্যাঞ্জেলসের দলটি। জয়ের উৎসব করবে এমন সময় মেসির গোলে মুষড়ে পড়ে গ্যালাক্সি শিবির।

জর্ডি আলবার থেকে পাওয়া শট পায়ে নিয়ে মেসি যখন গ্যালাক্সির জালে বল পাঠালেন তখন ঘড়ি বলছে সময় ৯০ মিনিটের সঙ্গে আরও ২ মিনিট। অর্থাৎ অতিরিক্ত সময়ে গোল করে মায়ামিকে হার থেকে বাঁচিয়েছেন মেসি। এই গোলের কিছুক্ষণ পরই খেলার শেষ বাশি বাজান রেফারি। ১-১ গোলে ড্র হয় ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে গ্যালাক্সি আর মায়ামি।

মৌসুমের প্রথম ম্যাচে ঘরের মাঠে রিয়াল সল্ট লেককে ২-০ গোলে গারিয়ে বছর শুরু করেছে মায়ামি। দুই ম্যাচে এক জয় ও এক ড্রতে পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে মেসিরা।

বিভি/এজেড

মন্তব্য করুন: