• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চট্টগ্রামকে বিদায় করতে বরিশালের দরকার ১৩৬ রান 

প্রকাশিত: ১৫:১৮, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
চট্টগ্রামকে বিদায় করতে বরিশালের দরকার ১৩৬ রান 

বিপিএলের এলিমিনেটরে ফরচুন বরিশালকে জয়ের জন্য ১৩৬ রানের লক্ষ্য দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলটির হয়ে সর্বোচ্চ ৩৪ রানের ইনিংস খেলেছেন বিদেশী ব্যাটার জশ ব্রাউন। এছাড়া বরিশালের হয়ে এদিন সবচেয়ে সফল বোলার ছিলেন কাইল মেয়ার্স, ওবেদ ম্যাককয় এবং মোহাম্মদ সাইফুদ্দিন উভয়েই নিয়েছেন দুটি করে উইকেট। 

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলীয় ৪ রানে আউট হন ওপেনার তানজিদ তামিম। এরপর বেশিক্ষণ টিকে থাকতে পারেননি দলটি বাকি ব্যাটাররাও। 

তবে রানের চাকা সচল করেছিলেন দলটি বিদেশী ব্যাটার জশ ব্রাউন। কিন্তু দলীয় ৫২ রানে তিনি আউট হওয়ার পর ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। এরপর সৈকত আলীকে নিয়ে একটি বড় জুটি গড়ারর চেষ্টা করেন চট্টগ্রামের অধিনায়ক শুভগত হোম। কিন্তু তা আর হলো কোথায়? 

নিয়মিত বিরতিতে চট্টগ্রামের একের পর উইকেট নেয়ার পাশাপাশি রানের গতিও মন্থর করে রাখে বরিশালের বোলাররা। যে কারণে নির্ধারিত ২০ ওভার শেষে মাত্র ১৩৫ রানেই থামে চট্টগ্রামের ইনিংস।

চট্টগ্রাম একাদশ: শুভাগত হোম, তানজিদ হাসান তামিম, জস ব্রাইন, রোমারিও শেফার্ড, সৈকত আলী, চার্লস ব্রুস, নিহাদুজ্জামান, আল-আমিন হোসেন, সালাউদ্দীন শাকিল, ইমরানুজ্জামান ও বিল্লাল খান।
 
বরিশাল একাদশ: তামিম ইকবাল, ডেভিড মিলার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, জেমস ফুলার, কাইল মেয়ার্স, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও মোহাম্মদ সাইফুদ্দীন।

বিভি/এজেড

মন্তব্য করুন: