• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জয় দিয়ে ইউরো শুরু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইতালি ও স্পেনের

প্রকাশিত: ১১:৩৭, ১৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
জয় দিয়ে ইউরো শুরু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইতালি ও স্পেনের

প্রত্যাশিত জয়েই ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শুরু করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইতালি ও সাবেক চ্যাম্পিয়ন স্পেন। শনিবার (১৫ জুন) ইতালি ম্যাচের প্রথম মিনিটে গোল হজম করে আলবেনিয়াকে ২-১ গোলে হারায়। স্পেন ৩-০'তে জয়োৎসব করে ক্রোয়েশিয়ার বিপক্ষে।

জার্মানিতে চলমান ইউরোয় শিরোপা ধরে রাখার অভিযানে ইতালির সঙ্গে তিনবারের চ্যাম্পিয়ন স্পেন ও শক্তিশালী ক্রোয়েশিয়া থাকায় গ্রুপ বি-কে বলা হচ্ছে 'মৃত্যুকুপ'। কঠিন পথচলায় শনিবার ইতালির শুরুটা হয় আলবেনিয়ার বিপক্ষে। দ্বিতীয়বার ইউরোয় আসা দেশটি ম্যাচের ২৩ সেকেন্ডে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের জালে বল পাঠায়।

নেদিম বাইরামি গোলটি করে ইউরোয় দ্রুততম গোলের রেকর্ড গড়েন। এরপরই তেতে ওঠে ইতালি। একাদশ মিনিটে গোল শোধ দিয়ে ষোড়শ মিনিটে এগিয়ে যায় আজ্জুরিরা। গোলদাতা আলেস্সান্দ্রো বাস্তোনি ও নিকোলো বারেল্লা।

৩৩ মিনিটে ইতালির দাভিদে ফ্রাত্তেসির শট গোলরক্ষকের হাত ছুঁয়ে পোস্টে লাগলে ২-১ ব্যবধানেই জয়োৎসব করে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। জার্মানির সঙ্গে যৌথভাবে ইউরোর রেকর্ড চ্যাম্পিয়ন স্পেন পাত্তাই দেয়নি ক্রোয়েশিয়াকে। প্রথমার্ধে ৩-০ লিড নিয়ে ওই ব্যবধানেই ম্যাচ জেতে স্প্যানিয়ার্ডরা।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2