• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দুই প্রবাসীকে বাদ দিলেন অস্কার, টিকে গেলেন কিংসলি

প্রকাশিত: ১৫:১৪, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
দুই প্রবাসীকে বাদ দিলেন অস্কার, টিকে গেলেন কিংসলি

বাংলাদেশ ফুটবল দলের কোচ জেমি ডে’কে বিশ্রামে পাঠিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তাঁর বিরুদ্ধে ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন ‘স্বেচ্ছাচারিতার’ অভিযোগ এনেছেন। খেলা না দেখেই প্রবাসী ফুটবলার দলে নেওয়ার অভিযোগ তুলেছেন।

জেমি ডে’র বিকল্প হিসেবে বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোনকে জাতীয় দলের দায়িত্ব দেওয়া হয়েছে। বুধবার তিনি আনুষ্ঠানিক কোচের দায়িত্ব নিয়েছেন। ঘোষণা করেছেন অক্টোবরে শুরু হওয়া সাফ চ্যাম্পিয়নশিপের ২৬ জনের দল।

তাঁর ওই দল থেকে সালাউদ্দিন-এর অপছন্দের দুই প্রবাসী ফুটবলার রাহবার ও তাহমিদ বাদ পড়েছেন। এর আগে জেমি’র ঘোষিত দলে ছিলেন তাঁরা। তবে অস্কারের দলে টিকে গেছেন তাঁর বসুন্ধরার স্ট্রাইকার এলিটা কিংসলি। তবে তিনি এখনও ফিফা’র ছাড়পত্র পাননি।

বুধবার সংবাদ সম্মেলনে অস্কার-এর ঘোষিত দলে গোলরক্ষক আশরাফুল রানা, ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা ও মিডফিল্ডার আতিকুর ফাহাদ ও মানিক মোল্লা ডাক পেয়েছেন। দলে ঢুকেছেন ফরোয়ার্ড জুয়েল রানাও।

সাফ চ্যাম্পিয়নশিপের ২৬ জনের দল:

গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকো ও শহীদুল আলম সোহেল।

ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, তপু বর্মন, রহমত মিয়া, রেজাউল করিম, মোহাম্মদ আতিকুজ্জামান, মেহেদী হাসান ও টুটুল হোসেন বাদশা।

মিডফিল্ডার: জামাল ভূঁইয়া, সোহেল রানা, সাদ উদ্দিন, রাকিব হোসেন, আতিকুর রহমান ফাহাদ ও মানিক মোল্লা।

ফরোয়ার্ড: বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, সুমন রেজা, মতিন মিয়া, জুয়েল রানা ও এলিটা কিংসলি।

বিভি/এসএম

মন্তব্য করুন: