• ১৭ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

বাংলাদেশকে বড় লক্ষ্য দিলো আয়ারল্যান্ড

প্রকাশিত: ১৩:৫১, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ১৩:৫৬, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বাংলাদেশকে বড় লক্ষ্য দিলো আয়ারল্যান্ড

ছবি: আইসিসি

টি-২০ বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলংকাকে দেড়শোর আগে আটকেও হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টস জিতে ভালো ব্যাটিং করেছে আয়ারল্যান্ড। বাংলাদেশের সামনে দাঁড় করিয়েছে ১৭৮ রানের বড় লক্ষ্য।

ব্যাট হাতে শুরুতে উইকেট হারালেও রানের চাকা ঠিক রাখে আয়ারল্যান্ড। ওপেনার পল র্স্টালিং ২২ ও বালব্রিনি ২৫ রান যোগ করে ফিরে যান। তবে দুর্দান্ত ব্যাটিং করেন গ্যারেথ ডিলানি। তিনি খেলেন ৮৮ রানের দুর্দান্ত এক ইনিংস।

নাসুম-মুস্তাফিজ-শরিফুলদের ওপর চড়াও হয়ে তিনি ৫০ বলে আটটি ছক্কা ও তিনটি চারে ঝড়ো ওই ইনিংস খেলেন। তাঁকে সংগ দিয়ে টেক্টর করেন ২৩ বলে ২৩ রান। বাংলাদেশের হয়ে ৪ ওভারে ২৬ রানে ২ উইকেট নেন তাসকিন আহমেদ।

আইপিএলে ভালো ফর্ম দেখানো মুস্তাফিজুর রহমান বিশ্বকাপের এই প্রস্তুতি ম্যাচে ছিলেন খরুচে। তিনি ৪ ওভারে ৪০ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন। নাসুম আহমেদ ৪ ওভারে খরচ করেন ৩৩ রান। তুলে নেন একটি উইকেট। তরুণ বাঁ-হাতি শরিফুল ইসলামও খরুচে ছিলেন। তিনি ৪ ওভারে দেন ৪১ রান। তবে শেখ মাহেদি ও সৌম্য ভালো বোলিং করেন। উইকেট না পেলেও মাহেদি ৩ ওভারে ১৫ ও সৌম্য ২ ওভারে ১৩ রান দেন।

বাংলাদেশ একাদশ : লিটন দাস (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, শেখ মাহেদি, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

আয়ারল্যান্ড একাদশ : অ্যান্ড্রু বালবির্নি, ক্রেইগ ইয়ং, কার্টিন ক্যামফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, হ্যারি টেক্টর, জশুয়া লিটল, মার্ক অ্যাডায়ার, নেইল রক, পল স্টার্লিং, সিমি সিং।

বিভি/এসএম

মন্তব্য করুন: