• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রাহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

হুট করে টেস্ট দলে ঢুকলেন দুই পেসার

প্রকাশিত: ১৮:২২, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
হুট করে টেস্ট দলে ঢুকলেন দুই পেসার

ছবি: বিসিবি

চট্টগ্রাম টেস্টের জন্য ১৬ জনের দল ঘোষণা করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা। প্রথম টেস্টের দল থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। এবার হুট করে টেস্টের ১৫ ঘণ্টা আগে দলে যুক্ত করা হয়েছে দু’জন পেসারকে।

তাঁরা হলেন খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম। নেট বোলার হিসেবে আগে থেকেই ওই দু’জন দলের বায়ো-বাবলে ছিলেন। এবার ইনজুরির শঙ্কার কথা মাথায় রেখে মূল দলে যুক্ত করা হয়েছে তাঁদের।

বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি নিশ্চিত করেছে। দলে শেষ সময়ে দু’জনকে যুক্ত করার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন জানান,  দলে কিছু চোট সমস্যা আছে। যে কারণে খালেদ ও শহিদুলকে যুক্ত করা হয়েছে।

এই নিয়ে চট্টগ্রাম টেস্টের দলে পেসার হলো পাঁচজন। আগে থেকেই দলে ছিলেন আবু জায়েদ রাহি, এবাদত হোসেন ও রেজাউর রহমান রাজা। তাঁদের সংগে যুক্ত হলেন খালেদ ও শহিদুল। চট্টগ্রামের উইকেটে বাড়তি ঘাস দেখা গেছে। সে কারণেই কি শেষ সময়ে বাড়তি দু’জন পেসার দলে নেওয়া?

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, আবু জায়েদ, ইয়াসির আলি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম।

বিভি/এসএম

মন্তব্য করুন: