• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

দেড় মাস মাঠের বাইরে নেইমার

প্রকাশিত: ১৮:৪৫, ২৯ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
দেড় মাস মাঠের বাইরে নেইমার

ছবি: গোল

প্রতিপক্ষের ট্যাকলে বার বার আছড়ে পড়া, ব্যথায় কাতর হয়ে ওঠা, কান্নার ঘটনা নেইমার জুনিয়র-এর জন্য নতুন নয়। কিছু থাকে ছল, কিছু মুচড়ে পড়ার। কিন্তু স্ট্রেচারে চড়ে ব্যথায় কাতর হয়ে মাঠ ছাড়তে হলে হালকা করে নেওয়ার সুযোগ নেই।

প্রথমবার লিওনেল মেসি, নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে ও সের্গিও রামোস এক সংগে মাঠে নামার ম্যাচে ৩-১ গোলে জিতেছে পিএসজি। সংগে পেয়েছে একটি দুঃসংবাদও। ইনজুরি নিয়ে মাঠ ছাড়া নেইমার দেড় মাস মাঠের বাইরে চলে গেছেন।

রামোস ইনজুরি থেকে উঠতেই আরেক তারকার ইনজুরি। সংবাদ মাধ্যম গোল নিশ্চিত করেই জানিয়েছে যে, চলতি বছর আর মাঠে নামা হবে না নেইমার-এর। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলা হবে না তাঁর। ফিরতে লেগে যাবে জানুয়ারির প্রায় অর্ধেক।

পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েছেন তিনি। ছয় সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। জানুয়ারির প্রথম সপ্তাহে অবশ্য ব্রাজিলের খেলা নেই। জাতীয় দলের জার্সিতে ম্যাচ মিস না করলেও পিএসজি’র জার্সিতে অনেক ম্যাচই খেলা হবে না তাঁর।

প্যারিসে সোমবার (২৯ নভেম্বর) রাতে বসবে ব্যালন ডি’ অর পুরস্কার প্রদানের অনুষ্ঠান। পিএসজি’র ফরোয়ার্ড লিওনেল মেসি’র হাতে উঠতে পারে এবারের ব্যালন ডি’ অর। পুরস্কার জিতলে পিএসজি’র জন্য হবে উৎসবের ক্ষণ। কিন্তু তাঁর আগেই নেইমার-এর ইনজুরি দলটির কোচিং স্টাফ ও ভক্তদের মনে ফেললো চিন্তার কালো ছায়া।

যেভাবে তাঁকে ট্যাকল করা হয়েছিলো তাতে চিন্তিত ছিলেন পিএসজি এসে সেরা সময় কাটাতে না পারা কোচ মাউরিসিও পচেত্তিনো, ‘অবশ্যই আমরা উদ্বিগ্ন। আশা করছি তেমন সিরিয়াস কিছু হবে না তার। দ্রুত সে দলে ফিরে পিএসজিকে সহায়তা করবে।’

বিভি/এসএম

মন্তব্য করুন: