• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রিয়াল ভক্তদের হৃদয় ভাঙা মন্তব্য এমবাপ্পের

প্রকাশিত: ১৮:৪৮, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
রিয়াল ভক্তদের হৃদয় ভাঙা মন্তব্য এমবাপ্পের

ছবি: গোল

পিএসজি সংগে কিলিয়ান এমবাপ্পে’র চুক্তি আছে চলতি মৌসুম পর্যন্ত। চাপাচাপি শর্তেও প্যারিসিয়ানদের সংগে নতুন চুক্তি করেননি তিনি। জানুয়ারির শীতকালীন দলবদলের বাজারে রিয়াল মাদ্রিদের সংগে চুক্তিও করে রাখার সুযোগ আছে তাঁর।

লস ব্লাঙ্কোসরা ওই সুযোগের পূর্ণ ব্যবহার করতে চায়। কিন্তু বাজারের দরজা খোলার মুখে এসে রিয়াল ভক্তদের মন ভেঙে দেওয়ার মতো মন্তব্য করলেন এমবাপ্পে!

জানালেন যে, তিনি একজন প্যারিসিয়ান। পরিবার থাকে প্যারিসে। লিগ ওয়ানের ক্লাবে ভালো আছেন তিনি। নতুন মৌসুমের শুরুতে দল বদলাতে না পেরে খারাপ লেগেছিলো তাঁর। কিন্তু ভেঙে পড়েননি। কারণ তৃতীয় বিভাগের ক্লাবে খেলেন না তিনি।

অ্যামাজন প্রাইমে দেওয়া সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, ‘কোথায় যাবো জানি না। এখনও সিদ্ধান্ত নেইনি। এটা সহজ ব্যাপার না। কারণ আমি বড় ক্লাবে খেলি। দল ছাড়তে না পারায় হতাশ হয়েছিলাম। কিন্তু আমি তো তৃতীয় বিভাগের ক্লাবে খেলি না, চ্যাম্পিয়নস লিগের জন্য লড়াই করা দলে খেলি।’

পিএসজি’র বস কি না এমন প্রশ্নে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা বলেন, ‘মেসি, নেইমার-এর মতো তারকার সংগে খেলে বস দাবি করলেও খারাপ শোনাবে। আমি ভালো ছন্দে আছি। দল ভালো খেলছে। দলে বস‘কে সেটা নিয়ে ভাবছি না। আমরা তিনজনই ম্যাচ উইনার।’

বিভি/এসএম

মন্তব্য করুন: