• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

ম্যানইউতে পাঁচ-ছয় হতে আসিনিঃ রোনালদো

প্রকাশিত: ১৮:৩২, ১৩ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ম্যানইউতে পাঁচ-ছয় হতে আসিনিঃ রোনালদো

ছবি: ফাইল

জুভেন্টাস থেকে ঘরে ফিরেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফিরেছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। রেড ডেভিলসদের শিরোপা জেতাতে চান তিনি। ফিরিয়ে আনতে চান আগের সেই প্রাণ। সেজন্য তিনি ম্যানচেস্টারে এসেছেন বলে সংবাদ মাধ্যম স্কাই স্পোর্টসকে বলেছেন।

রোনালদো বলেন, ‘আমি এখানে ছয়-সাত নম্বর দলের একজন হতে আসিনি। এমনকি পাঁচ নম্বর হওয়ার জন্যও নয়। আমি এসেছি জিততে। দলকে শিরোপা জেতাতে। নতুন করে দল গড়া ভালো দিক বলে মনে করি। সেজন্য পুরনো অনেক কিছু ধ্বংসও করা দরকার।’

রোনালদো-রাফায়েল ভারানে, জাদন সানকোদের এনেও চলতি মৌসুমে ভালো ফুটবল দেখাতে পারছে না ম্যানচেস্টার ইউনাইডেট। ক্লাব পয়েন্ট টেবিলে নেমে গেছে সাতে। চাকরি হারিয়েছেন ওলে গুনার শুলসার। নতুন কোচ র‌্যাংনিক এখনও ভালোর পথে পা বাড়াতে পারেননি।

রোনালদো মনে করেন দ্রুতই ম্যানইউ-এর স্বরূপে ফেরা উচিত, ‘আশা করছি নতুন বছরে নতুন শুরু হবে। ম্যানইউ ওই লেভেলের দল। তাঁদের সেই সক্ষমতা আছে। ক্লাবের এখন কী করণীয় তা জানলেও আমি বলবো না। কারণ তা আমার কাজ নয়। আমি শুধু বলবো, প্রত্যেক ফুটবলারকে আরও ভালো খেলতে হবে।’

রোনালদো জানান, শুলসার চলে যাওয়ার পর অনেকে মন খারাপ করেছেন। তবে পাঁচ সপ্তাহ ক্লাবের দায়িত্ব নিয়ে অনেক কিছু বদলে দিয়েছেন র‌্যাংনিক। তিনি আশা করছেন, সময় পেলে জার্মান কোচ পরিস্থিতি’র পরিবর্তন আনতে পারবেন। রোনালদো জানান, খেলোয়াড়দের মানসিকতা, খেলার ধরন, ক্লাবের সংস্কৃতিতে যে বদল এসেছে তা একদিনে ঠিক করা সম্ভব নয়।

বিভি/এসএম

মন্তব্য করুন: