• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মেসি’র সমালোচকরা ফুটবল বোঝে নাঃ বেনজেমা 

প্রকাশিত: ২০:০৩, ২৩ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
মেসি’র সমালোচকরা ফুটবল বোঝে নাঃ বেনজেমা 

ছবি: ফাইল

বার্সেলোনা ছেড়ে পিএসজি যাওয়ার পর থেকে ’ফর্মহীন‘ লিওনেল মেসি। আগের মতো গোল পাচ্ছেন না। পিএসজি’র জার্সিতে ব্যর্থতার বোঝা নিয়েই তাঁর ক্যারিয়ার শেষ করতে হবে মন্তব্য করছেন অনেকে।

করিম বেনজেমা ওই সমালোচকদের এক হাত নিয়েছেন। এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে তিনি মেসি‘র কটাক্ষকারীদের ফুটবল জ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন।

বেনজেমা বলেন, ‘মেসি’র পিএসজি’তে সফল না হওয়া কীভাবে সম্ভব? নতুন ক্লাবে মানিয়ে নেওয়ার বিষয় আছে। হয়তো আগের মতো গোল তিনি করছেন না। কিন্তু মাঠে তাঁর খেলা দেখুন। মেসি’র মতো ‍ফুটবলারকে এভাবে সমালোচনা করা যায় না। যারা তাঁর সমালোচনা করেন তাঁরা ফুটবল বোঝেন না।’

পিএসজি যাওয়ার আগের মৌসুমে লা লিগা‘র সর্বোচ্চ গোলদাতা হন মেসি। আর্জেন্টিনার জার্সিতে দারুণ খেলে কোপা আমেরিকা জেতেন। কিন্তু পিএসজি যাওয়ার পরে তিনি ১৬ ম্যাচ খেলে ছয় গোল ও পাঁচ গোলে সহায়তা করেছেন।

মাঠে প্রভাব রাখলেও গোলের আকাঙ্খা পূরণ করতে পারছেন না লিও। চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফেব্রুয়ারির ম্যাচের আগে ফর্মে ফিরতে হবে তাঁর। নেইমার ওই ম্যাচে অনিশ্চিত। মেসিও যদি সেরাটা দিয়ে খেলতে না পারেন দ্বিতীয় রাউন্ডেই পিএসজি’র চ্যাম্পিয়নস লিগের স্বপ্নে ধাক্কা লাগবে। 

বিভি/এসএম

মন্তব্য করুন: