• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আইপিলের শেষ সময়ে জ্বলে উঠলেন কোহলি

প্রকাশিত: ১১:২১, ২০ মে ২০২২

ফন্ট সাইজ
আইপিলের শেষ সময়ে জ্বলে উঠলেন কোহলি

একেবারে মোক্ষম সময়ে এসে জ্বলে উঠলো বিরাট কোহলির ব্যাট। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও বাঁচা-মরার লড়াইয়ে ৮ উইকেটে হারিয়ে দিলো আইপিএল টেবিল টপার গুজরাট টাইটান্সকে। কাল ৫৪ বলে ৭৩ রানের ইনিংস খেলে ফর্মে ফেরার আভাস দিয়েছেন কোহলি।

মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে গুজরাটের ছুঁড়ে দেয়া ১৬৯ রানের জবাব দিতে নেমে কোহলি ও অধিনায়ক ফাফ ডু প্লেসিসই ম্যাচটা শেষ করে দেন। দু'জন মিলে উদ্বোধনী জুটিতে ৮৪ বলে জুড়ে দেন ১১৫ রান। ব্যাঙ্গালুরু অধিনায়ক ৩৮ বলে পাঁচ বাউন্ডারিতে ৪৪ করে আউট হওয়ার পর চলতি আসরে কোহলি ৩৩ বলে সাত চার ও এক ছক্কায় তার দ্বিতীয় হাফ সেঞ্চুরি তুলে নেন। 

পরে আরো ২১ বল খেলে একটি করে চার ও ছক্কায় ৭৩ করে রশিদ খানের শিকার হন কোহলি। তার বিদায়ের পর গ্লেন ম্যাক্সওয়েল ১৮ বলে ৪০ রানের হার না মানা ইনিংস খেলে ছয় বল আগেই দলকে লক্ষ্যে পৌঁছে দেন। 

এই জয়ে ব্যাঙ্গালুরু পয়েন্ট টেবিলের চারে উঠে রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের সঙ্গে প্লে-অফ খেলার লড়াইয়ে টিকে থেকে পাঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দারাবাদের বিদায় নিশ্চিত করেছে। আগেই বিদায় নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। গুজরাটের আগেই লক্ষ্ণৌ সুপার জায়ান্ট উঠে যায় প্লে-অফে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: