• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৬ আষাঢ় ১৪২৯

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যান জহির আব্বাস

প্রকাশিত: ১৩:৪৩, ২২ জুন ২০২২

আপডেট: ১৩:৪৩, ২২ জুন ২০২২

ফন্ট সাইজ
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যান জহির আব্বাস

লন্ডনের একটি হাসপাতালে অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি আছেন এশিয়ান ব্র্যাডম্যান উপাধি পাওয়া সাবেক পাকিস্তানের ব্যাটসম্যান জহির আব্বাস। প্যাডিংটনের সেন্ট মেরি হাসপাতালে তিন দিন আগে তাকে ভর্তি করা হয়েছে। পাকিস্তানের অধিনায়ক ছিলেন, খেলোয়াড়ি জীবন শেষে হয়েছেন আইসিসি সভাপতিও। সেই জহির আব্বাস এখন রীতিমতো জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। 

পাকিস্তানের সংবাদ মাধ্যম জিও নিউজ জানাচ্ছে, ইংল্যান্ডের রাজধানী লন্ডনের প্যাডিংটনের সেন্ট মেরি হাসপাতালে আছেন তিনি। তাকে রাখা হয়েছে হাসপাতালটির নিবিড় পরিচর্যা বিভাগে। 

৭৪ বছর বয়সী সাবেক পাকিস্তানি এই ব্যাটসম্যানকে বেশ কিছুদিন অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল। এমন পরিস্থিতিতে পরিবারের পক্ষ থেকে তার জন্য প্রার্থনা করার অনুরোধ করা হয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম আরও জানাচ্ছে, পাকিস্তান থেকে দুবাই যাচ্ছিলেন জহির। যাত্রাপথে দুবাইতে করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। এরপর লন্ডনে পৌঁছানোর পর তার কিডনি ব্যথা শুরু হয়। এরপর তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন।

পারিবারিক সূত্র জানাচ্ছে, কিডনির সমস্যার কারণে বর্তমানে তার ডায়ালাইসিস করানো হচ্ছে। আর এখন ডাক্তাররা তাকে কারো সঙ্গে দেখা করারও অনুমতি দিচ্ছেন না।

পাকিস্তানের হয়ে ৭৮ টেস্ট ও ৬২ ওয়ানডে খেলেছেন ‘এশিয়ান ব্র্যাডম্যান’ নামে খ্যাত জহির আব্বাস।

বিভি/রিসি

মন্তব্য করুন: