• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শনিবার টাইগারদের টি-টুয়েন্টি ম্যাচ, দেশে ফিরবেন ৩ ক্রিকেটার

প্রকাশিত: ২৩:১৫, ১ জুলাই ২০২২

ফন্ট সাইজ
শনিবার টাইগারদের টি-টুয়েন্টি ম্যাচ, দেশে ফিরবেন ৩ ক্রিকেটার

ধবল ধোলাই দিয়ে টেস্ট সিরিজের সমাপ্তি ঘটেছে। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে কুড়ি-বিশের লড়াইয়ে নামবে বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজ শুরু হবে শনিবার (২ জুলাই)। ডমেনিকায় রাত সাড়ে ১১টায় ক্যারিবিয়ানদের মুখোমুখি হবে টাইগাররা।

এই ম্যাচ শুরুর আগে সেন্ট লুসিয়া থেকে আজ ডমেনিকায় গেছে বাংলাদেশ দল। এই যাত্রাপথ নিয়ে রচিত হয়েছে এক বিশাল কাহিনী। তবে সবকিছু পেরিয়ে শেষ পর্যন্ত সুস্থ আছেন দলের সব ক্রিকেটার। তবে শনিবার ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে দেশে ফিরে আসবেন টেস্ট দলের ৩ ক্রিকেটার।

দুই টেস্টের পর এবার টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডমিনিকায়। ৭ জুলাই গানায়ায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি। এরপর তিনটি ওয়ানডে ম্যাচ হবে গায়ানাতেই। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

টেস্ট সিরিজ শেষ হওয়ার পর দুই দিন বিশ্রাম করে ঢাকার বিমান ধরেছেন ওপেনার মাহমুদুল হাসান জয় আর দুই পেসার খালেদ আহমেদ ও রেজাউর রহমান রাজা। সব ঠিক থাকলে কাতার এয়ারলাইন্সের একটি বিমানে শনিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় ঢাকায় নামবেন তারা।

তাদের সঙ্গে মুমিনুল হক দেশে ফেরার কথা থাকলেও আপাতত তিনি আসছেন না। ব্যক্তিগত কাজে সেন্ট লুসিয়া থেকে বাঁহাতি ব্যাটসম্যানের গন্তব্য হয়েছে ইংল্যান্ড।

খালেদ, জয়, রাজাদের সঙ্গে শুরুতে দেশে ফেরার কথা ছিল টেস্ট দলের আরো দুই সদস্য তাইজুল ইসলাম আর এবাদত হোসেনের। তবে সফর শেষ করেই আসবেন তারা। কারণ, অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন চোটে পড়ে সফর থেকে ছিটকে পড়ায় তার বিকল্প হিসেবে দলের সঙ্গে রাখা হয়েছে এবাদতকে। তাইজুল সুযোগ পেয়েছেন সাকিব আল হাসানের জায়গায়। ওয়ানডে সিরিজ থেকে ছুটি নিচ্ছেন সাকিব।

বিভি/এজেড

মন্তব্য করুন: