• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সমুদ্রপথে ভ্রমণের বিভিষিকা কাটিয়ে আজ মাঠে নামছে মাহমুদুল্লাহরা

প্রকাশিত: ১৩:৩৩, ২ জুলাই ২০২২

আপডেট: ১৪:০৩, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
সমুদ্রপথে ভ্রমণের বিভিষিকা কাটিয়ে আজ মাঠে নামছে মাহমুদুল্লাহরা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আজ মাঠে নামছে বাংলাদেশ। সমুদ্রপথে ভ্রমণের বিভিষিকা কাটিয়ে প্রথম ম্যাচের জন্য প্রস্তুত মাহমুদুল্লাহ'র দল। শনিবার (২ জুলাই) ডমিনিকায় রাত সাড়ে এগারোটায় শুরু হবে ম্যাচটি। বৃষ্টির পূর্বাভাস থাকায় খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

টেস্ট সিরিজের দুই ম্যাচেই উইন্ডিজদের কাছে হেরেছে বাংলাদেশ। এরপর সেন্ট লুসিয়া থেকে ফেরিতে করে সমুদ্রপথে টি-টোয়েন্টির ভেন্যু ডমিনিকায় যেতে মোশন সিকনেসে কয়েকজন ক্রিকেটারের আক্রান্ত হয়। মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত টাইগাররা। ধকল কাটিয়ে মাহমুদুল্লাহ'দের প্রস্তুতি নিতে হয়েছে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচের জন্য। শক্তিশালি উইন্ডিজদের মাটিতে উইকেট ও কন্ডিশন মানিয়ে নিতে মানসিক দৃঢ়তা গুরুত্বপূর্ণ বলেন অধিনায়ক মাহমুদুল্লাহ।

দীর্ঘদিন পর দলে ফেরা এনামুল হক বিজয়ের সাথে ওপেনিংয়ে ও মুনিম শাহরিয়ারের খেলার ইঙ্গিত দেন তিনি। জয় দিয়ে সিরিজ শুরুর প্রত্যাশা বাংলাদেশের। যদিও ভ্রমণ ও বৃষ্টির কারণে সুযোগ মেলেনি ডমিনিকায় নিজেদের মধ্যে কোন প্রস্তুতি ম্যাচ খেলার, উইকেট সম্পর্কের ধারনা নেয়ার। সিরিজে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ও ওয়েস্টইন্ডিজ। 

মন্তব্য করুন: