• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রকাশের আগেই ফাঁস মেসিদের নতুন জার্সি

প্রকাশিত: ১৭:২১, ২ জুলাই ২০২২

আপডেট: ১৭:৪৩, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
প্রকাশের আগেই ফাঁস মেসিদের নতুন জার্সি

এখনো ৫ মাস পর শুরু হবে কাতার বিশ্বকাপ। আগামী নভেম্বর শুরু হবে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফুটবল বিশ্বকাপ। বিশ্বকাপের আগে সব দলই নিজেদের জার্সি তৈরি রাখছে। সম্প্রতি ফাঁস হয়েছে মেসিদের দলের জার্সির ছবি।

দল গোছানো, একাদশ নির্বাচন, কোচ-খেলোয়াড় বোঝাপড়া তৈরি ইত্যাদিতে সময় দিচ্ছে প্রতিটা দলই। এর আগে এবারের আসরের ৩২টি দল চূড়ান্ত হয়েছে। দলগুলোর প্রাথমিক স্কোয়াড কেমন হবে তার অপেক্ষায় যখন মুখিয়ে ফুটবলবিশ্ব তখন ফাঁস হয়ে গেলে আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি। 

বিশ্বখ্যাত স্পোর্টস ব্র্যান্ড আডিডাসের তৈরি জার্সিটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে ৮ জুলাই। আর সেই আনুষ্ঠানিকতার এক সপ্তাহ আগেই অনলাইনে ফাঁস হয়ে গেছে মেসিদের জার্সি। 

আর্জেন্টিনার ক্রীড়া সাংবাদিক গাসতোন আদুলের সূত্র দিয়ে নিজ টুইটার হ্যান্ডলে অফিশিয়াল জার্সিটির ছবি পোস্ট করেছেন আরেক ক্রীড়া সাংবাদিক রয় নেমার।

জার্সিতে নতুনত্বের দেখা মেলেনি। ২০১৪ সালের জার্সির সঙ্গে অনেকখানি মিল রয়েছে আর্জেন্টিনার এবারের জার্সিটির।

 

আর্জেন্টিনার পতাকার আদলে জার্সিটিতে রয়েছে সাদার ওপর আকাশি-নীলের স্ট্রাইপ। হাত, গলা ও কাঁধে রয়েছে কালো রঙের বর্ডার। আর আডিডাসের বিখ্যাত থ্রি স্ট্রাইপ ডিজাইন রাখা হয়েছে হাতায়। আর বুকে রয়েছে আরেজন্টাইন ফেডারেশনের লোগোর উপর শিরোপা জয়ের দুটি স্মারক তারকা।

বিভি/এজেড

মন্তব্য করুন: