• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

এশিয়া কাপে অনিশ্চিত লিটন 

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৭:৩৪, ৬ আগস্ট ২০২২

আপডেট: ০৮:৩৭, ৬ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
এশিয়া কাপে অনিশ্চিত লিটন 

লিটন দাস

হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে চলতি মাস মাঠের বাইরেই থাকতে হচ্ছে জাতীয় দলের ব্যাটার লিটন দাসকে। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাট হাতে আগ্রাসী হয়ে ওঠা লিটন। ম্যাচের ৩৩.২ ওভারে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে স্টেচারে করে মাঠ ছাড়েন তিনি। সিকান্দার রাজার ওভারে সিঙ্গেল নিতে গিয়ে পেশিতে টান লাগে অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটারের।

তবে বোর্ডের থেকে আনুষ্ঠানিক সিদ্ধান্ত এখনও জানানো না হলেও ম্যাচ শেষে লিটনের সিরিজ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ানডে দলপতি তামিম ইকবাল।

তামিম বলেন, ‘লিটনের চোট আমাদের বেকায়দায় ফেলে দিয়েছে। সে মনে হয় না চলতি সিরিজে আর খেলবে। আমি এটুকুই জানি। বাকিটা পরে শুনে বলতে পারব।’

বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, লিটনের পেশিতে স্ক্যানের পর গ্রেড টু মাসল স্ট্রেইন ধরা পড়েছে। যে কারণে চলতি মাসের বাকিটা সময় মাঠের বাইরে থাকতে হবে ডানহাতি এই ব্যাটারকে।

ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যাওয়া নিশ্চিত হলেও এখনও শঙ্কায় রয়েছে লিটনের এশিয়া কাপে অংশ নেয়া। আগামী ২৭ আগস্ট থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের চলতি বছরের আসর। ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

এশিয়া কাপকে সামনে রেখে এ সপ্তাহে দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। 

বিভি/এইচএস

মন্তব্য করুন: