• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লিটনের পর ঝড় তুলে ফিরলেন আফিফ, রান বাড়াচ্ছেন মিরাজ

প্রকাশিত: ২১:০৩, ২৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
লিটনের পর ঝড় তুলে ফিরলেন আফিফ, রান বাড়াচ্ছেন মিরাজ

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতেও টস হেরেছে বাংলাদেশ। প্রথম ম্যাচের মতো আজও শুরুতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ দল। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ একাদশে দুই পরিবর্তন নিয়ে নেমেছে টাইগাররা।

আজ একাদশে দুই পরিবর্তনের পাশাপাশি ব্যাটিং লাইনেও পরিবর্তন এনেছে টাইগাররা।  আর দুই পেসার মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের জায়গায় এসেছেন তাসকিন আহমেদ ও এবাদত হোসেন। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৯১ রান তুলেছে সফরকারী বাংলাদেশ। ১২ রানে সাব্বির রহমান ফিরে যাওয়ার পর ২০ বলে ২৫ রানের ইনিংস খেলে ফিরে যান লিটন দাস। কিন্তু ঝড় থামাননি মিরাজ। সেই সঙ্গে নামা ভালো সঙ্গ দেন আফিফ হোসেন। আফিফ ১০ বলে ফেরেন ১৮ রান করে। মিরাজ ৩৭ ও মোসাদ্দেক ১ রানে ক্রিজে আছেন।

বাংলাদেশের একাদশ: নুরুল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ।

আরব আমিরাতের একাদশ: মোহাম্মদ ওয়াসিম, চিরাগ সুরি, রিজওয়ান সিপি (অধিনায়ক), বৃত্ত অরবিন্দ, জুনাইদ সিদ্দিক, বাসিল হামিদ, আলিশান জাওয়ার ফরিদ, সাবির আলী, কার্তিক মেইয়াপ্পান, আরিয়ান লাকরা ও আয়ান খান।

বিভি/এজেড

মন্তব্য করুন: