• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

সড়ক দুর্ঘটনায় নারী ক্রিকেটার নিহত

প্রকাশিত: ০৭:৫৭, ২১ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সড়ক দুর্ঘটনায় নারী ক্রিকেটার নিহত

বরিশালে ঢাকাগামী সাকুরা পরিবহনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারী ক্রিকেটার নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে নগরীর কাশিপুর চৌরাস্তা সংলগ্ন রাব্বি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত নারী ক্রিকেটারের নাম আনুশকা আক্তার লিজা (১৮)। এ ছাড়া গুরুতর আহতরা হলেন- শাওন (২০) ও জুবায়ের আহমেদ (২০)। তারা সবাই বন্ধু।

নিহত আনুশকা আক্তার লিজা ভোলা জেলার চরফ্যাশন উপজেলার রসুলপুর গ্রামের বাসিন্দা আবু জাহেরের মেয়ে। তিনি বরিশালে ফুফুর বাসায় থেকে লেখাপড়া করতেন। এ ছাড়া আহত শাওন কাশিপুর বাজার এলাকার আবুল হোসেনের ছেলে এবং জুবায়ের আহমেদ মুলাদী উপজেলার গাছুয়া এলাকার বাসিন্দা।

ওসি হেলাল উদ্দিন জানান, শুক্রবার তিন বন্ধু মিলে মোটরসাইকেলে কাশিপুরের দিক থেকে নথুল্লাবাদ টার্মিনালের দিকে আসছিলেন। পথে কাশিপুর চৌরাস্তা সংলগ্ন রাব্বি ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী সাকুরা পরিবহনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। সাকুরা পরিবহনের যাত্রীরা অক্ষত থাকলেও মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আনুশকা আক্তার লিজা মারা যান। অপর দুজন চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, মারা যাওয়া আনুশকার বন্ধুরা জানিয়েছেন সে বরিশাল জেলা ক্রিকেট টিমের খেলোয়াড়। ভালো ক্রিকেট খেলতে পারতো বলে বিভিন্ন সময় বরিশালের বাইরেও ম্যাচ খেলতে যেত। ঘটনার পরপরই দুর্ঘটনাকবলিত সাকুরা পরিবহনের বাসটি আটক করা হয়েছে। নিহতের স্বজনরা শনিবার বরিশালে আসবে। তারা লিখিত অভিযোগ দিলে এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভি/টিটি

মন্তব্য করুন: