• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাজিল সমর্থকদের হেক্সা জয়ের স্বপ্ন আবারো রঙিন হলো

মনির হোসেন খান

প্রকাশিত: ১৩:২৭, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
ব্রাজিল সমর্থকদের হেক্সা জয়ের স্বপ্ন আবারো রঙিন হলো

মাঝ রাতের হালকা শীতের আমেজ। অথচ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় চলছে হলুদ উৎসব। বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল। নক আউট ম্যাচে দক্ষিণ কোরিয়ার প্রতিপক্ষ প্রিয় ব্রাজিল। সাত মিনিটের মধ্যেই গোল। আর তাতে ভাঙলো নিরবতা, সাম্বা নৃত্য নেই, তবে ভুভুজেলা বাশির শব্দে কানপাতা দায়।  

 

শুরু থেকেই বেশ আক্রমনাত্বক ব্রাজিল। কাতারে জোগো বনিতোর ছন্দ। আর ঢাকায় হলুদ-সবুজের উল্লাস। এক একটি গোল, প্রতিবার সমর্থকদের উৎসব-উচ্ছাস।     

দক্ষিণ কোরিয়ার ডিফেন্স ভেঙ্গে ছত্রখান। প্রথমার্ধে চার চারটি গোল। ছন্দে ফিরেছে ব্রাজিল। মাঠে ফিরেছেন নেইমার, ফিরেছেন গোলে- ঠিক যেমনটা চান সেলেসাও ভক্তরা।  

জয়ের আনন্দে ভাসছে এদেশের সেলেসাও সমর্থকরা

দলের কাছে আশা ৭ গোল। জার্মানির প্রতিশোধ কোরিয়ার বিপক্ষেই আসুক। ২০১৪'র হতাশা কাটুক ২২-এ। কিন্তু দ্বিতীয়ার্ধে আর কোন গোল নেই। উল্টো ১ গোল খাওয়ায় কিছুটা হতাশা সমর্থকদের। 

তবে বিশ্বকাপে ব্রাজিল ফিরেছে ছন্দে। জয়ের আনন্দে ভাসছে এদেশের সেলেসাও সমর্থকরা। প্রিয় তারকা নেইমার ফেরায় দূর হয়েছে শঙ্কার মেঘ। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে বড়  জয়ে উজ্জল শিরোপা জয়ের স্বপ্ন। ব্রাজিলের পারফরমেন্সে রাত জাগার সব ক্লান্তি দূর হয়েছে বাংলাদেশের সমর্থকদের। নেইমারদের হাতে দেখতে চান ষষ্ঠ শিরোপা। এদেশের ব্রাজিল সমর্থকদের হেক্সা জয়ের স্বপ্ন আবারো রঙিন হলো। 

মন্তব্য করুন: