• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাজিল ও ইংল্যান্ডের হয়ে দুই তরুণীর দুঃসাহসী ঘোষণা

প্রকাশিত: ২৩:৪২, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
ব্রাজিল ও ইংল্যান্ডের হয়ে দুই তরুণীর দুঃসাহসী ঘোষণা

চলছে বিশ্বকাপের রমরমা নকআউটপর্ব। কাতার বিশ্বকাপের নক আউট পর্ব চলাকালেই নগ্ন হওয়ার পাল্টাপাল্টি প্রতিশ্রুতি দিয়েছেন দুই তরুণী। একজন ব্রাজিলের ভক্ত, অপরজন ইংল্যান্ডের। প্রিয় দল জিতলেই তারা নগ্ন হবেন বলে ঘোষণা দিয়েছেন দুই তরুণী। এই দুই তরুণীর ঘোষণা রীতিমত দুঃসাহসী।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি স্টার আলাদা দুটি প্রতিবেদনে এ খবর দিয়েছে। তারা বলছেন, বিশ্বকাপে যদি ইংল্যান্ড পরাজিত হয় এবং ব্রাজিল চ্যাম্পিয়ন হয়, তাহলেই নগ্ন হবেন ব্রাজিলের রগরগে খোলামেলা মডেল মায়ারা লোপস। 

৩৫ বছর বয়সী এই অভিনেত্রী ইংল্যান্ডের শত শত শোকাহত ভক্তের জন্য নগ্ন ছবি পোস্ট করতে চান। তার এসব ছবি বিনামূল্যে দেবেন।

ডেইলি স্টারের আরেক প্রতিবেদনে বলা হয়েছে, দুঃসাহস দেখিয়েছেন বার্কিংহামশায়ারের সেক্সবোমশেল বলে পরিচিত আম্বা পেইজ। স্কাই টিভি’র জনপ্রিয় প্রাপ্তবয়স্কদের প্রোগ্রাম ‘বেবস্টেশন’ সিরিজে ভীষণ জনপ্রিয় আম্বা পেইজ (২২) প্রতিশ্রুতি দিয়েছেন, বিশ্বকাপে ইংল্যান্ড চ্যাম্পিয়ন হলে ২৪ ঘণ্টা নগ্ন হয়ে লাইভে থাকবেন।

মায়ারা লোপসে প্রতিশ্রুতি দিয়েছেন তার দেশ চ্যাম্পিয়ন হলে নগ্ন হবেন। তিনি শুধু নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। অন্যদিকে আম্বা পেইজ তারচেয়ে আর একটু এগিয়ে বলেছেন, থ্রি লায়ন বলে পরিচিত ইংলিশ টিম যদি দক্ষিণ আমেরিকার জনপ্রিয় টিম ব্রাজিলকে পরাজিত করে ট্রফি জিততে পারে, তাহলে তিনি ২৪ ঘণ্টা নগ্ন হয়ে ভক্তদের সঙ্গে সরাসরি সম্প্রচারে থাকবেন।

সুন্দরী আম্বা পেইজ সাবেক একজন ‘হসপিটালিটি ম্যানেজার’। সাময়িক ছুটিতে থাকার সময়ে তিনি যোগ দেন বেবস্টেশনে। এ

অন্যদিকে ব্রাজিলের ৩৫ বছর বয়স্ক নারী মায়ারা লোপসে। আগে ক্লিনারের কাজ করতেন। পরিচিতি পেয়েছেন রগরগে মডেল হিসেবে। ব্রাজিলের ছোট্ট শহর জাকারি’তে জন্ম তার।

বিভি/এজেড

মন্তব্য করুন: