• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

রোনালদোকে ছাড়াই সুইজারল্যান্ডের বিপক্ষে নামছে পর্তুগাল

প্রকাশিত: ০০:৩৬, ৭ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
রোনালদোকে ছাড়াই সুইজারল্যান্ডের বিপক্ষে নামছে পর্তুগাল

বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে শুরুর একাদশে নামছেন না পর্তুগালের প্রাণ ভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো। সুইজারল্যান্ডের বিরুদ্ধে পর্তুগালের প্রথম একাদশে রাখা হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

পর্তুগালের রিজার্ভ বেঞ্চে রাখা হয়েছে রোনালদোকে। আগের ম্যাচে তাকে তুলে নেওয়ার সিদ্ধান্ত মানতে পারেননি রোনালদো। প্রকাশ্যে কোচের উপর ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। সেই কারণে তাঁকে বসিয়ে রাখা হল কি না, তা অবশ্য নিশ্চিত নয়।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে রোনালদোকে খেলা শেষ হওয়ার আগেই তুলে নিয়েছিলেন কোচ ফের্নান্দো স্যান্টোস। এর পর থেকেই রোনালদো এবং তার মধ্যে একটা ঠান্ডা যুদ্ধ চলছে।

কাতার বিশ্বকাপে আজ শেষ ষোলোর লড়াইয়ে রাত ১টায় মাঠে নামছে সুইজারল্যান্ড-পর্তুগাল। এই ম্যাচে দুই দলই জয় পেতে মরিয়া। তবে সুইসদের সামনে কঠিন পরীক্ষাও বটে। 

পর্তুগাল একাদশ: দিয়েগো কস্তা, পেপে, রুবেন দিয়াজ, ওতাভিও, রাপাল গুয়েরেইরো, দালোত, বার্নার্ডো সিলভা, উইলিয়াম, ব্রুনো ফার্নান্দেজ, হোয়াও ফেলিক্স এবং গোঞ্জালো রামোস

৪-১-২-১-২ ফরমেশনে খেলাবেন ফার্নান্দো সান্তোস।

সুইজারল্যান্ড একাদশ: ইয়ান সমার (গোলরক্ষক), ফার্নান্দেজ, আকানজি, শার, রদ্রিগেজ, জাকা, ফ্রেইলর, রেইডার, শো, ভারগাস, এমবোলু।

বিভি/এজেড

মন্তব্য করুন: