• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেলো আকিজ প্লাস্টিকস

প্রকাশিত: ১৮:০৪, ২৪ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেলো আকিজ প্লাস্টিকস

দেশের শিল্পখাতের উৎপাদন শিল্পে অবদান ও বিশ্বমান বজায় রেখে পণ্য উৎপাদন করার স্বীকৃতি স্বরূপ “বেস্ট প্লাস্টিক ম্যানুফ্যাকচারার ইন বাংলাদেশ” ক্যাটাগরিতে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২২ অর্জন করেছে আকিজ প্লাস্টিকস লিমিটেড। 

আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন, সিআইপি গত ২২ সেপ্টেম্বর ২০২২ রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান-এর কাছ থেকে এই অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। আকিজ প্লাস্টিকস - হাউসহোল্ড, আসবাবপত্র, ইউপিভিসি পাইপস এবং ফিটিংস এর পণ্যগুলো উৎপাদন করে থাকে।

একইসাথে দেশের সামগ্রিক অর্থনৈতিক সমৃদ্ধিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সেখ নাসির উদ্দিন, সিআইপিকে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট-এর “হল অফ ফেম”-এ স্থান দিয়ে সন্মানিত করা হয়।

উল্লেখ্য যে, ইতোপূর্বে রপ্তানি বানিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আকিজ জুট মিলস লিমিটেড ধারাবাহিকভাবে একাধিকবার জাতীয় রপ্তানি ট্রফি অর্জন করেছে। এছাড়াও, ২০১৭ সাল হতে ২০২০ সাল পর্যন্ত ধারাবাহিকভাবে সর্বোচ্চ পাট-সুতা রপ্তানিকারক ও সেবা প্রতিষ্ঠান হিসেবে বস্ত্র ও পাট মন্ত্রনালয় কর্তৃক স্বর্ণ পদক অর্জন ও সর্বোচ্চ সন্মানে সন্মানিত করা হয়।

সেখ নাসির উদ্দিন বলেন, এ অর্জনে আমরা আনন্দিত এবং গর্বিত। বাংলাদেশে উৎপাদিত পন্যকে আমরা বিশ্বমানের করে বিশ্ব দরবারে পৌঁছে দিতে নিরালসভাবে কাজ করে যাচ্ছি। আকিজ গ্রুপ সবসময়ই গুণগত মানে বিশ্বাস করে, তাই পণ্য উৎপাদনের ক্ষেত্রে আমরা বিশ্বমানের গুণগত মান বজায় রাখতে সর্বদা আপসহীন। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ-তায়ালার প্রতি, সেই সাথে ধন্যবাদ জানাই আকিজ প্লাস্টিকসের সাথে সংশ্লিষ্ঠ সকল কর্মকর্তা কর্মচারীদের, যাদের নিরলস পরিশ্রমে আজকের এই অর্জন। 

পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান আকিজ প্লাস্টিকসের এই অর্জনকে দেশের জন্য একটি মাইলফলক হিসাবে অভিহিত করে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য করুন: