• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লেখক বৃত্তান্ত:

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

সেন্সর বোর্ডের কাছে ধরাশায়ী আদর-পূজার ‘লিপস্টিক’

সেন্সর বোর্ডের কাছে ধরাশায়ী আদর-পূজার ‘লিপস্টিক’

বাংলাদেশি মডেল ও অভিনেত্রী পূজা চেরি রায়। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু করলেও হঠাৎ করেই নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। একই বছর তিনি ব্যবসায় সফল ‘পোড়ামন ২’ ও ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকহৃদয় জয় করে নেন। অন্যদিকে আদর আজাদ ঢালিউডের এ সময়ের একজন প্রতিশ্রুতিশীল অভিনেতা। এবার ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একেবারে শেষ মুহূর্তে এসে যুক্ত হয় ঢালিউডের এ সময়ের নায়ক-নায়িকা আদর-পূজা অভিনীত সিনেমা `লিপস্টিক`। তবে হঠাৎ করেই সেন্সরে আটকে গেল আদর-পূজার ‘লিপস্টিক’।

০৭:২০ পিএম, ৪ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

`মির্জা`র প্রচারণায় এসে রাজনৈতিক সহকর্মীদের নিয়ে অঙ্কুশের কঠিন মন্তব্য

`মির্জা`র প্রচারণায় এসে রাজনৈতিক সহকর্মীদের নিয়ে অঙ্কুশের কঠিন মন্তব্য

টলিউডের এ সময়ের নায়কদের মধ্যে অঙ্কুশ সুপরিচিত নাম। অভিনয়ের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনাতেও বেশ দক্ষ তিনি। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অঙ্কুশ প্রযোজিত প্রথম সিনেমা `মির্জা`।আর সেকারণেই সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। তবে লোকসভা নির্বাচন যেহেতু আসন্ন তাই স্বভাবতই সাংবাদিকদের প্রশ্নে উঠে এলো রাজনীতি বিষয়ক আলাপ।ফলশ্রুতিতে অঙ্কুশ নিজের সিনেমার প্রচারণা করতে এসে তার রাজনীতিবিদ সহকর্মীদের সম্পর্কে মন্তব্য করার পাশাপাশি সুপরামর্শও দিলেন।

০৪:৩৫ পিএম, ২৭ মার্চ ২০২৪ বুধবার

‘শয়তান’-এর চারদিনের আয় ৮০ কোটি 

‘শয়তান’-এর চারদিনের আয় ৮০ কোটি 

অজয় দেবগন ও আর মাধবন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির দুটি সুপ্রতিষ্ঠিত নাম। সম্প্রতি তারা বিকাশ বেহেল নির্মিত “শয়তান” সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তাদের সাথে যুক্ত হয়েছেন দীর্ঘদিন পরে অভিনয়ে ফেরা দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা। বেশ কিছুদিন ধরেই পোস্টার, টিজার, ট্রেলার দিয়ে আলোচনায় রয়েছে অজয় দেবগণ, জ্যোতিকা ও আর মাধবন অভিনীত এবং বিকাশ বেহেল নির্মিত সিনেমা ‘শয়তান’। শুক্রবার (৮ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিকাশ বেহেল পরিচালিত ‘শয়তান’। থ্রিলার এই সিনেমাটি বক্স অফিসে তার জাদু দেখাচ্ছে এবং সেই সঙ্গে গল্প আর নির্মাণই মুগ্ধ করছে সবাইকে।

০৪:২৪ পিএম, ১৩ মার্চ ২০২৪ বুধবার

আসন্ন ঈদে প্রকাশিত হচ্ছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’

আসন্ন ঈদে প্রকাশিত হচ্ছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’

দেশের ব্যান্ড সঙ্গীতের ভুবনে আইয়ুব বাচ্চু এক কিংবদন্তি শিল্পীর নাম। গিটারের জাদুকরও বলা হয় সঙ্গীতের এই উজ্জ্বল নক্ষত্রকে। ২০১৮ সালে আকস্মিকভাবে সবাইকে ছেড়ে পরপারে পাড়ি জমান তিনি। তবে আজো সঙ্গীতপ্রেমীদের স্মৃতিতে অম্লান হয়ে আছেন তিনি। গত বছর প্রয়াত রক লিজেন্ড আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান প্রকাশ ও তাকে ট্রিবিউট করে কনসার্টসহ বেশ কিছু উদ্যোগ নিয়ে এশিয়াটিকের সঙ্গে চুক্তি হয় আইয়ুব বাচ্চু ফাউন্ডেশনের। সেই চুক্তি অনুযায়ী আসন্ন রোজার ঈদে প্রকাশ পাচ্ছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’।

০৪:১১ পিএম, ১৩ মার্চ ২০২৪ বুধবার