• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রনির অবস্থার উন্নতি ঘটছে

প্রকাশিত: ১৫:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
রনির অবস্থার উন্নতি ঘটছে

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির অবস্থার উন্নতি ঘটছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন। একই ঘটনায় দগ্ধ হয়ে জিল্লুর রহমানের শারীরিক অবস্থাও এখন ভালো বলে জানান তিনি।

সোমবার দুপুরে হাসপাতালে রনি ও জিল্লুরকে দেখতে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এ সময় সামন্ত লাল সেন আইজিপিকে চিকিৎসার অবস্থা জানান। পরে আইজিপিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সামন্ত লাল সেন।

তিনি বলেন, দুজনের অবস্থাই স্থিতিশীল। গত কয়েক দিনের চেয়ে আজ তাদের অবস্থা অনেকটাই ভালো। তবে দগ্ধ রোগী যত দিন পর্যন্ত না হাসপাতাল থেকে বাড়ি না ফিরবে, তত দিন শঙ্কামুক্ত বলা যায় না।

বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, ‘এটি একটি অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা। আবু হেনা রনি বলেছে, আগের চেয়ে ভালো বোধ করছে সে। তাদের দুজনের মানসিক শক্তির প্রশংসা করতে হয়। আশা করছি, তারা দ্রুত সুস্থ হয়ে উঠবে। তাদের সব ধরনের সাপোর্ট দেওয়া হচ্ছে।’

আইজিপি আরও বলেন, ‘দুর্ঘটনা কখনও ঘোষণা দিয়ে আসে না। রনির বলেছে, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়েছে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে বেলুনগুলো আমাদের সামনে ছিল। সেখানেও দুর্ঘটনা ঘটতে পারতো। এ ধরনের দুর্ঘটনা এড়াতে অবশ্যই সবাইকে সতর্ক থাকতে হবে। গাজীপুর মহানগর পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখতে বলা হয়েছে।’

গাজীপুর জেলা পুলিশ লাইনসে গত শুক্রবার বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন। 

এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় সেখান থেকে শুক্রবার সন্ধ্যায় ঢাকায় পাঠানো হয় রনি ও জিল্লুর রহমানকে।

বিভি/এনএ

মন্তব্য করুন: