• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বিনোদন

এবারের মেট গালায় অংশ নেবেন না প্রিয়াঙ্কা
এবারের মেট গালায় অংশ নেবেন না প্রিয়াঙ্কা

বলিউডের এ সময়ের সাড়া জাগানো, দর্শকনন্দিত ও শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া অন্যতম। তবে নিজের ক্যারিয়ারের গণ্ডি বলিউড থেকে হলিউডে বিস্তৃত করার অভিপ্রায়ে বলিউডে জনপ্রিয়তার চূড়ায় থেকেও প্রিয়াঙ্কা চোপড়া চলে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। হলিউডে নিজের ক্যারিয়ারের বিস্তৃতি ঘটানোর লক্ষ্যে সেখানকার নানা ধরনের আয়োজনে প্রিয়াঙ্কার সর্ব উপস্থিতি পরিলক্ষিত হয়। যার মধ্যে মেট গালা অন্যতম। যে অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে প্রতিবছর উপস্থিত থাকতে দেখা যেত। কিন্তু এবারের মেট গালায় প্রিয়াঙ্কা অংশ নেবেন না বলে জানিয়েছেন নিজেই।

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৯:৪৬

‘অমীমাংসিত’ কে সেন্সর বোর্ডের অপ্রদর্শনযোগ্য ঘোষণা, রাফীর ক্ষোভ
‘অমীমাংসিত’ কে সেন্সর বোর্ডের অপ্রদর্শনযোগ্য ঘোষণা, রাফীর ক্ষোভ

দেশের বিনোদন জগতে এ সময়ের আলোচিত ও সফল নির্মাতা রায়হান রাফী। তার সকল নির্মাণে তিনি নিত্যনতুন চমক দিয়ে থাকেন। এবার ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের জন্য নির্মিত ওয়েবফিল্ম ‘অমীমাংসিত’র টিজারেও রাফী রহস্য মোড়ানো এক গল্পের প্রতিচ্ছবি তুলে ধরেছেন। ওয়েব ফিল্মটি মুক্তি পাওয়ার কথা ছিল গত ২৯ ফেব্রুয়ারি দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু এই ফিল্মটির ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের পর আলোচনা উঠে অন্তর্জালে, ফিল্মটি নির্মাণ করা হয়েছে আলোচিত সাগর-রুনি হত্যাকাণ্ড ঘিরে। ফলে সেন্সর জটিলতায় আটকে যায় এর মুক্তি। 

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৯:৩৮

দেশে সন্তানের ‘পূর্ণ অভিভাবকত্ব’ পাওয়া প্রথম মা বাঁধন
দেশে সন্তানের ‘পূর্ণ অভিভাবকত্ব’ পাওয়া প্রথম মা বাঁধন

আজমেরী হক বাঁধন দেশীয় বিনোদন জগতে এক জনপ্রিয় অভিনয়শিল্পী। তার অসামান্য অভিনয় প্রতিভা তাকে শুধু নিজ দেশে নয় বরং ভিন্ন দেশেও সুপরিচিত করেছে। অতীতে `রেহানা মরিয়ম নূর’ সিনেমা দিয়ে কান চলচ্চিত্র উৎসবের মতো অন্যতম মর্যাদাপূর্ণ আসরে নিজের অভিনয় দ্যুতি ছড়ানোর রেকর্ড গড়েছেন বাধঁন। আর এবার নিজের শ্রেষ্ঠত্বের রেকর্ড গড়লেন আবারও এই অভিনেত্রী। তবে সেটা অভিনয়ে নয়, সম্পূর্ণ ভিন্ন এক বিষয়ে। দেশে সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পাওয়া প্রথম মা হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিচ্ছেদের পর তিনিই প্রথম মা যিনি সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পেয়েছেন।

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১৭:৩২