• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

প্রকাশিত: ১৭:৩৯, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

জামালপুরে প্রতিবন্ধীদের মাঝে ১০০ হুইল চেয়ার বিতরণ করেছে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি। সোমবার (৬ ডিসেম্বর) জামালপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে হুইলচেয়ার দেওয়া হয়। 

জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। এদিকে অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক দিলরুবা আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ চৌধুরী। 

প্রধান অতিথির বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি বিভিন্ন সমাজসেবামূলক প্রোগ্রাম বাস্তবায়নের মাধ্যমে একটি উন্নত বাংলাদেশ গঠনে ভূমিকা  পালন করে আসছে। আমি দোস্ত এইডের এসব কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং ভবিষ্যতে তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি যেন টেকসই উন্নয়নে তারা আরও বেশি অবদান রাখতে পারে।

প্রধান আলোচক দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম চৌধুরী ছোটন বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি একটি অরাজনৈতিক, অলাভজনক প্রতিষ্ঠান যা দেশব্যাপী উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি ধর্ম-বর্ণ নির্বিশেষে মানবতার জন্য কাজ করে।

হুইলচেয়ার পেয়ে উপস্থিত ১০০ জন প্রতিবন্ধী ও তাদের অভিভাবকরা উচ্ছ্বাস প্রকাশ করেন। একই সংগে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির প্রতি তারা কৃতজ্ঞতা জানান।

বিভি/এসডি

মন্তব্য করুন: