• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মানিকছড়িতে চেয়ারম্যানসহ বিনাভোটে নির্বাচিত ১০ জন

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪২, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
মানিকছড়িতে চেয়ারম্যানসহ বিনাভোটে নির্বাচিত ১০ জন

চতুর্থ ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়িতে আওয়ামী লীগের এক বিদ্রোহী প্রার্থী, একজন সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য প্রার্থী ও ১৯ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে এই উপজেলায় এক চেয়ারম্যানসহ ১০ জন  বিনাভোটে নির্বাচিত হচ্ছেন।

সোমবার (৬ ডিসেম্বর) মানিকছড়ি উপজেলার  তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিলো।

মানিকছাড়ি উপজেলার তিন ইউনিয়নের মধ্যে একমাত্র ৪নং তিনটহরীতে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনাভোটে চেয়ারম্যান হতে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ।

এছাড়া মানিকছড়ি সদর ইউপিতে সাধারণ সদস্য পদে চারজন বিনা ভোটে জয়ী হতে যাচ্ছেন। ৪নং ওয়ার্ডে একক প্রার্থী মো. ইদ্রিস ইসলাম (বাচ্চু), ৬নং ওয়ার্ডে মো. আইয়ূব, ৭নং ওয়ার্ডে মো. হানিফ ও ৮নং ওয়ার্ডে একক প্রার্থী মো. মনির হোসেন ভূইঁয়া।

২নং বাটনাতলী ইউপিতে সাধারণ সদস্য পদে ৬ নং ওয়ার্ডে মো. আবুল হাসেম, ৭নং ওয়ার্ডে মো. আবদুল মমিন ও ৮ নং ওয়ার্ডে মানিক ত্রিপুরা বিনাভোটে জয়ী হওয়ার পথে রয়েছেন।

এছাড়া ৪নং তিনটহরী ইউপিতে সাধারণ সদস্য পদে ৪ নং ওয়ার্ডে মো. শাহ আলম ও ৭ নং ওয়ার্ডে কংচাইরী মারমা বিনাভোটে জয়ী হতে যাচ্ছেন।  

মানিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী এই বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার শেষে চেয়ারম্যান পদে একজন ও  সাধারণ পদে ৯ জন একক প্রার্থী হওয়ায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথ সুগম হয়েছে।

ইসি’র ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ হবে।

বিভি/এইচএমপি/এইচকে/এসডি

মন্তব্য করুন: