• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

পুলিশের উপস্থিতিতেই শেখবরকে হত্যা করা হয়, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১০:২৩, ১১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
পুলিশের উপস্থিতিতেই শেখবরকে হত্যা করা হয়, ভিডিও ভাইরাল

শেরপুরের জমি সংক্রান্ত বিরোধের জেরে পুলিশের উপস্থিতিতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শেখবর আলী না‌মে এক দিনমজুরকে হত্যা করা হয়। ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন কয়েকজন পুলিশ সদস্য। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। পরে সেখানে থাকা পুলিশ সদস্যদের ক্লোজড করা হয়েছে।

গত ২৩ মার্চ বুধবার সন্ধ্যায় শেরপুরের শ্রীবরদী উপজেলার প‌শ্চিম হালুয়াহা‌টি এলাকায় শ্রীবরদী উপজেলার প‌শ্চিম হালুয়াহা‌টি এলাকায় এই ঘটনাটি ঘটে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ৩ জন পুলিশ ও প্রায় অর্ধশত মানুষের উপস্থিতিতে কয়েকজন নারী ও পুরুষ লাঠি ও ধারালো দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে এক ব্যক্তির উপর। মুহূর্তেই মাটিয়ে লুটিয়ে কাৎরাতে থাকেন শেখবর। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা যায়।
 
এ ঘটনায় শেখবরের ছোটভাই মাহফুজ ঘটনার পরদিন ২৪ মার্চ বাদী হয়ে ৩৯ জনকে আসামি করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা করেন। ওই ঘটনায় এখন পর্যন্ত মোট ছয় জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। 

হত্যাকাণ্ডের সময় উপস্থিত থাকা পুলিশ সদস্যদের ভিডিও ভাইরালের পর ক্লোজড করা হয়েছে বলে জানিয়েছে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্পব কুমার বিশ্বাস। 

বিভি/এনএম

মন্তব্য করুন: