• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীকে কিল-ঘুষি মারতে মারতে মেরেই ফেললো হেলপার!

প্রকাশিত: ১৫:৫৩, ২০ জানুয়ারি ২০২২

আপডেট: ১৬:৩০, ২০ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ভাড়া নিয়ে তর্ক, যাত্রীকে কিল-ঘুষি মারতে মারতে মেরেই ফেললো হেলপার!

ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মো. এরফান (৪৮) নামের এক যাত্রীকে কিল ঘুষি মারতে মারতে রাস্তায় ফেলে দেয় গ্রীন বাংলা প্রাইভেট লি. এর ঢাকা মেট্টো-গ- ১৫-৭৯৫৬ নম্বরের বাসের হেলপার। এই ঘটনায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে মারা যান যাত্রী এরফান।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে রাজধানীর সায়েদাবাদ জয়কালি মন্দির এলাকায় এই ঘটনা ঘটে। পরে দুপুর ১টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।  এরফান ডেমরা থেকে গ্রীন পরিবহন নামের একটি বাসে করে কর্মস্থল নবাবপুর যাচ্ছিলেন বলে জানান তাঁর ছোট ভাই রায়হান হোসেন।

তিনি বাংলাভিশন ডিজিটালকে বলেন, নিহত এরফান তাঁর মেঝো ভাই। তিনি নবাবপুরের একটি ইলেক্ট্রিক দোকানে কর্মচারি হিসেবে কর্মরত ছিলেন। ডেমরায় স্ত্রী ও তিন সন্তান নিয়ে বসবাস করতেন। প্রতিদিনের মতো আজও সকাল বেলা দোকানে যাওয়ার জন্য ডেমরা থেকে গুলিস্তানগামী গ্রীন পরিবহনে করে আসতেছিলেন।

তিনি বলেন, এই সময় ভাড়া নিয়ে বাসের হেলপারের সংগে বাকবিতণ্ডা হয়। এর জেরে আমার ভাইকে ওই হেলপার প্রচুর কিল ঘুষি মারে। এতে আমার ভাই রক্তাক্ত হলে তাকে রাস্তায় ফেলে দিয়ে বাসটি চলে যায়। পরে আমার ভাই দোকানের অন্য কর্মচারিদেরকে ফোন করলে তারা এসে উনাকে ঢাকা মেডিকেল নিয়ে আসে। খবর পেয়ে আমরাও ছুটে আসি। কিন্তু ততোক্ষণে ভাই মারা গেছেন। 

তিনি জানান, মৃত্যুর আগে তাঁর ভাই দোকানের কর্মচারিদের কাছে তাকে হেলপার শারীরিকভাবে লাঞ্ছিত করার বিষয়টি জানিয়েছিলেন। তাঁর অভিযোগ, এরফানকে হত্যা করা হয়েছে। তবে আইনী ভোগান্তি এড়াতে তাঁরা কোনো মামলা করবে না বলে জানিয়েছেন।

এই বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। 

এই বিষয়ে ওয়ারীর উপ-কমিশনার শাহ ইফতেখার আহমেদ বাংলাভিশন ডিজিটালকে বলেন, এই ঘটনায় হেলপার ও চালককে আটক করেছে পুলিশ তবে নাম পরিচয় জানাতে অপরাগতা প্রকাশ করেছেন তিনি। সেই সংগে জব্দ করা হয়েছে বাসটিও। এই ঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান তিনি।


 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: