• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

এ শহরের মানুষ আমাকে বিমুখ করেনিঃ আইভী

প্রকাশিত: ২১:৪৬, ১৬ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
এ শহরের মানুষ আমাকে বিমুখ করেনিঃ আইভী

সংগৃহীত ছবি

অসমাপ্ত কাজ শেষ করতে সবাইকে নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। রবিবার (১৬ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ চেয়ারম্যানবাড়ীতে নিজ বাসভবনে টানা তৃতীয়বার  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এই কথা বলেন আইভী।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আমার বিজয় হয়েছে। আমি আমার আল্লাহ, দল ও নেত্রীর প্রতি কৃতজ্ঞ। আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞ। আমি সবাইকে নিয়ে কাজ করবো। আমার অসমাপ্ত কাজ শেষ করবো।’

তিনি বলেন, যেসব কাজ হাতে নিয়েছিলাম সেগুলো শেষ করবো। ভালো লাগছে হ্যাটট্রিক বিজয়ী হয়ে। কৃতজ্ঞতাটাই আসছে মনের ভেতর থেকে। এ শহরের মানুষ আমাকে বিমুখ করেনি। আমি যেমন বলেছিলাম আমি এক লাখ ব্যবধানে পাশ করবো। যদি ভোট কাস্টিং আরো বেশি হতো তাহলে সেই এক লাখ পূরণ হতো। ইভিএমে প্রথম ভোটে কাস্টিং কম হয়েছে। তবু আল্লাহর প্রতি কৃতজ্ঞ। আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি সবাইকে নিয়ে নগর গড়তে চাই।

তিনি বলেন, আমার কাকা (তৈমূর) আগেও আমাকে অনেক কথা বলেছেন, সহযোগিতা করেছেন। উনিও নারায়ণগঞ্জের মানুষ। উনি আমাকে অবশ্যই সহযোগিতা করবেন। কাকাও বলেছে জয়-পরাজয় যা হয় হবে। আমি উনাকে সম্মান করি, শ্রদ্ধা করি। উনি নারায়ণগঞ্জের কল্যাণের কথা বলেছে, আমিও বলেছি। তাঁর পরিকল্পনার সংগে অনেক কিছুই আমার মিল রয়েছে। আজকে আমার বিজয় হয়েছে। 

নগর গড়তে শামীম ওসমানকে সঙ্গে রাখবেন কি না এমন প্রশ্নে আইভী বলেন, যে কেউ আমার সংগে উন্নয়নে অংশ নিতে পারে। সবার কথাই আমি গ্রহণ করব। প্রত্যাশা অনেক বেশি। মানুষ যে প্রত্যাশা রাখে সেগুলো পূরণ করবো। আর চ্যালেঞ্জ থাকবেই, আগেও মোকাবেলা করেছি আগামীতেও করব।

তিনি বলেন, আবার প্রমাণিত হয়েছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ঘাঁটি। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আজীবন এ দল করবো। জয় বাংলার পক্ষে থাকবো। তবে সব কিছুর ঊর্ধ্বে নারায়ণগঞ্জের মানুষ আমাকে সমর্থন দিয়েছে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমূর আলম খন্দকারের অভিযোগ বিষয়ে তিনি বলেন, কারচুপি কোথায় হলো। এতো গণমাধ্যমের উপস্থিতিতে কীভাবে কারচুপি হলো। এতো গণমাধ্যমে আমি তো আগে দেখি নাই। আপনারা সারাদিন গণমাধ্যম নারায়ণগঞ্জে ছিলেন। ইঞ্জিনিয়ারিংটা কোথায় ছিলো? 

বিভি/এএইচ/এসডি

মন্তব্য করুন: