• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সেতুর নাট-বল্টু খুলে ফেলা বায়েজিদের বাবা একজন নির্মাণ শ্রমিক(ভিডিও)

প্রকাশিত: ২১:০৩, ২৭ জুন ২০২২

আপডেট: ১৪:৫৩, ২৯ জুন ২০২২

ফন্ট সাইজ

উদ্বোধনের পরদিনই পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন পটুয়াখালীর বায়েজিদ তালহা। জানাগেছে, তাঁর বাড়ি সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামে। তাঁর বাবা মো. আলাউদ্দিন মৃধা একজন নির্মাণ শ্রমিক। পটুয়াখালী সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে ঢাকা কলেজ থেকে স্নাতোকোত্তর শেষ করেন বায়েজিদ। তাঁর এমন কর্মকাণ্ডে অনুতপ্ত পরিবার। ক্ষমা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।  

বায়েজিদ এবং তার পরিবার কোন রাজনৈক দলের সঙ্গে যুক্ত নন বলে দাবি স্থানীয়দের। তবে ঢাকায় সে কোন দল করতো সেটা জানেন না তারা।

নাটবল্টু খোলার ভিডিও ভাইরাল হওয়ার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দলীয় পরিচয় নিয়ে শুরু হয় টানাটানি। কিছু কিছু গণমাধ্যমে এসেছে সে ছাত্রদলের কর্মী। জেলা ছাত্রদলের এক নেতার সঙ্গে তাঁর ছবিও দেখা যায় সোস্যাল মিডিয়ায়। বিষয়টি অস্বীকার করেছেন পটুয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গাজী বিপ্লব। বর্তমান সভাপতি জানিয়েছেন, বায়েজিদ নামে কেউ তার সাথে ছাত্রদল করতোনা। 

অন্যদিকে সরকারি দলের একাধিক নেতার সঙ্গে বায়েজিদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়। এরমধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বহিস্কৃত সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সাথে বায়েজিদের একটি ছবিও ভাইরাল হয়েছে। সেখানে রব্বানীকে ঘরোয়া পরিবেশে লুঙ্গি পড়া দেখা গেছে। আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আমির হোসেন আমুর সঙ্গে ছবি পাওয়া গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সরকারি দলের নেতাদের সঙ্গে আরো বেশকয়েকটি ছবি পাওয়া গেছে। 

ঘটনার পর ওইদিন বিকেলে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে বায়েজিদকে আটক করে সিআইডি। পদ্মা সেতু দক্ষিণ থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন শরীয়তপুরের চিফ জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সালেহুজ্জামান।

বিভি/এনএম

মন্তব্য করুন: