• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন হবে: তোফায়েল আহমেদ

প্রকাশিত: ১৯:৩৮, ১৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন হবে: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ‘সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই ২০২৩ সালের সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নেতা ফখরুল ইসলাম আলমগীর তত্তাবধায়ক সরকারের দাবি করলেও তার ইচ্ছা পূরণ হবে না।’

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোলায় জেলা পরিষদ হল রুমে জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তোফায়েল আহমেদ আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিশ্বব্যাপী প্রসংশিত। প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বে বাংলাদেশ দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।’

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলার জন্য নেতা-কর্মীদের আহবান জানান তোফায়েল।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্মেলন কমিটির আহবায়ক মো. সাহে আলম।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কেএম আযম খসরু। সম্মেলন শেষে জেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে হারুন হাওলাদার ও সাধারণ সম্পাদক হিসেবে মো. ফারুকের নাম ঘোষণা করা হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: