• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ট্রাকচাপায় তিন নারী শ্রমিকসহ চারজনের মৃত্যু

প্রকাশিত: ২১:৩৯, ২৭ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
ট্রাকচাপায় তিন নারী শ্রমিকসহ চারজনের মৃত্যু

সংগৃহীত ছবি

রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় তিন নারী শ্রমিকসহ চারজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।  

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘনিরামপুর এলাকায় রংপুর-সৈয়দপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলী বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী বাছুরবান্ধা গ্রামের সাথী বেগম (৩০)। নিহত আরেকজন ভ্যানচালক, তাঁর নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, একটি ব্যাটারিচালিত যাত্রীবাহী ভ্যানে করে ছয়জন ফিরছিলেন। ভ্যানটি উপজেলার ঘোনিরামপুর ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ চারজনের মৃত্যু হয়।  

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত চার জনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি। বাকি তিনজনের পরিবারের সংগে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার পরই ট্রাকসহ চালক পালিয়ে গেছে।

বিভি/এওয়াইএইচ

মন্তব্য করুন: