• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চট্টগ্রামের বারইয়ারহাট ট্রেন-ট্রাকের সংঘর্ষ, নিহত ট্রাকের সহকারী 

প্রকাশিত: ১৩:০২, ২২ জুন ২০২২

ফন্ট সাইজ
চট্টগ্রামের বারইয়ারহাট ট্রেন-ট্রাকের সংঘর্ষ, নিহত ট্রাকের সহকারী 

চট্টগ্রামের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষে মুরসালিন নামে ট্রাকের এক সহকারী নিহত হয়েছে। নিহত মুরসালিন নোয়াখালীর লক্ষ্মীপুরের আন্ধারমানিক এলাকার শামসুল আলমের ছেলে। ওই সংঘর্ষে ট্রাক চালক শাহ আলম আহত হয়েছেন। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম জানান, বুধবার রাত ১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী তূর্ণা নিশিতা ট্রেন চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিং এলাকায় পৌঁছালে ড্রাম ট্রাকের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়। গেটম্যান রেললাইনের দুইপাশের গেটবার না ফেলায় ট্রাকটি রেললাইনের ওপর উঠে যায়। ফলে ঢাকামুখী তূর্ণা নিশিতা এক্সপ্রেসের ধাক্কায় ট্রাকটি দূরে গিয়ে পড়ে। পরে স্থানীয়রা ট্রাকের হেলপার মুরসালিনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংঘর্ষে ট্রেনের তেমন কোনো সমস্যা হয়নি। সংঘর্ষের পর ১০ মিনিটের মতো ট্রেনটি দাঁড়িয়েছিলো। এরপর গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়। তবে স্থানীয়দের অভিযোগ, ট্রেন চলাচলের সময় রেল গেটের বার না ফেলে গেটম্যান আনোয়ার হোসেন ঘুমাচ্ছিলেন।

বিভি/রিসি

মন্তব্য করুন: