• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সড়কে ঝরলো সাংবাদিকের প্রাণ, আর চলবে না শরিফের কলম

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৯, ২৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সড়কে ঝরলো সাংবাদিকের প্রাণ, আর চলবে না শরিফের কলম

নিহত সাংবাদিক শরিফুল ইসলাম শরিফ

কুষ্টিয়ার মিরপুরে মোটরসাইকেলের সাথে ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকের মৃত্যু হয়েছে। নিহত সাংবাদিক শরিফুল ইসলাম শরিফ (৪০) দৈনিক আমার সংবাদ পত্রিকার মিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। 

তিনি উপজেলার ধুবইল ইউনিয়নের গেটপাড়া গ্রামের বাসিন্দা মৃত নাদের আলী মন্ডলের ছেলে। শুক্রবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ৩টায় স্থানীয় ধুবইল গোরস্থান সংলগ্ন মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে বলে পারিবারিক সূত্রে নিশ্চিত করেছেন।

পরিবার ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া থেকে মিরপুর অভিমুখে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের তাঁতিবন্ধ এলাকার জাপান টোবাকো ইন্ডা: জেটিআই এর সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানের সাথে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এঘটনায় সাংবাদিক শরিফুল গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে থাকেন। 

পরে স্থানীয়রা গুরুতর আহত শরিফুলকে আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে আহত শরিফুলের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। 

সাংবাদিক শরিফুল ইসলাম একটি পুত্র সন্তানের জনক। সাংবাদিক শরিফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করেছেন কুষ্টিয়া জেলা প্রেসক্লাব ও মিরপুর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: তাপস কুমার সরকার বলেন, শরিফুল ইসলাম দুর্ঘটনায় গুরতর আহত ও আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হয়েছিলো। প্রাথমিকভাবে ধারণা হচ্ছিলো তার মস্তিষ্কে আঘাত জনিত রক্তক্ষরণ হয়ে থাকতে পারে। সেজন্য তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছিলো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তফা হাবিবুল্লাহ জানান, গতকাল দুপুরে উপজেলার তাঁতিবন্ধ এলাকায় ভ্যান মোটরসাইকেল সংঘর্ষে গুরুতর আহত শরিফুল ইসলাম নামে একজন রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মৃত্যু হয়েছে বলে শুনেছি। তবে এ বিষয়ে এখনও কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি। অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: