• NEWS PORTAL

  • সোমবার, ১৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ১৬:৩৭, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

ছবি: আহসান হাবীব

স্কুলে যাওয়ার পথে গরমে অসুস্থ হয়ে আহসান হাবীব নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) সকাল ৯টার দিকে যশোরে ওই মৃত্যুর ঘটনা ঘটে। আহসান হাবীব যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের ছিলমপুর গ্রামের ইউছুফ আলী মোল্লার ছেলে। তিনি সদর উপজেলার আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হাবিবুর রহমান ওই শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শিক্ষকের পরিবার সূত্রে জানা গেছে, আহসান হাবীব বিগত দশ বছর ধরে স্কুলে শিক্ষকতা করে আসছিলেন। তার একটি মেয়ে সন্তান রয়েছে।

ওই স্কুলশিক্ষকের বাবা ইউসুফ আলী মোল্লা জানান, সকালে তার ছেলে আহসান হাবীব রোদের মধ্যে মাঠে ধান কাটছিলেন। এমন সময় তাকে রোদে ধান কাটতে নিষেধ করা সত্ত্বেও তিনি শোনেননি। পরে ধান কেটে বাড়িতে ফিরে আহসান হাবীব অসুস্থ বোধ করেন। এ সময় বাড়ির লোকজন তার মাথা, হাত ও মুখে পানি দেয়। এরপর তিনি স্কুলে যাওয়ার সময় আরও তীব্র অসুস্থ বোধ করলে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, পরিবারের সদস্যরা ধারণা করছেন হিট স্ট্রোকে আহসান হাবীবের মৃত্যু হয়েছে। কারণ তিনি কাজ করতে অভ্যস্ত ছিলেন না। রোদে কাজ করার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। তার হার্টের সমস্যা ছিলো।

বিভি/এমআর

মন্তব্য করুন: