• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাঙ্গামাটিতে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফকর্মী নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫২, ১৮ মে ২০২৪

ফন্ট সাইজ
রাঙ্গামাটিতে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফকর্মী নিহত

রাঙ্গামাটির লংগদু উপজেলায় জেএসএস (সন্তু) সশস্ত্র গ্রুপের অতর্কিত হামলায় ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের দুইজন নিহত হয়েছে।

শনিবার (১৮ মে) সকাল ৯টায় রাঙ্গামাটি লংগদু উপজেলাধীন লংগদু ইউনিয়নের মনপতি বাজারের বড়হাড়িকাবার ভালেদি ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে লংগদুর ইউনিয়নের বড়হাড়িকাবার ভালেদি ঘাটের পার্শ্ববর্তী স্থানে ৭ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী এসে সেখানে সাংগঠনিক কাজে নিয়োজিত ইউপিডিএফকর্মীদের উপর হামলা চালায়। এই হামলায় ঘটনাস্থলে ইউপিডিএফ সদস্য বিদ্যা ধন চাকমা ওরফে তিলক (৪৫) ও সমর্থক ধন্য মনি চাকমা (৩৫) নিহত হন।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ জানান, সকালে গোলাগুলির খবর পেয়েছি। তবে আহত নিহতের সংখ্যা বলতে পারবো না। ঘটনার পর পরই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে রওনা হয়েছেন। তারা ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানাতে পারবো। এদিকে এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় নিরাপত্তা বাহিনীর জোরদার করা হয়েছে।

এদিকে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর রাঙ্গামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা শনিবার সংবাদমাধ্যমে দেয়া এক বিবৃতিতে জেলার লংগদুতে জেএসএস সন্তু গ্রুপের সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফের এক সদস্য ও এক সমর্থককে গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2