• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাড়িতে বাবার মৃতদেহ রেখে পরীক্ষা দিলো মেয়ে 

প্রকাশিত: ১৭:৩৯, ২১ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
বাড়িতে বাবার মৃতদেহ রেখে পরীক্ষা দিলো মেয়ে 

সংগৃহীত ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জে রাজিয়া নামের এক শিক্ষার্থী বাবার মৃতদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। 

রাজিয়া কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্রী। তাঁর বাবা মিজানুর রহমান বাবু (৪৫) উপজেলার পতনঊষার এলাকার আব্দুল মুহিত-এর ছেলে। 

জানা যায় রবিবার (২১ নভেম্বর) ভোরে রাজিয়া’র বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট উইমেন্স হাসপাতালে মারা যান। পরে মৃতদেহ সকালে বাড়িতে নিয়ে আসা হয়।

স্বজনেরা জানান, আজ রাজিয়া’র এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিন। এরই মধ্যে তার বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে ভোরে সিলেট উইমেন্স হাসপাতালে মারা যান। মৃত্যুর পর বাবাহারা রাজিয়া ভেঙে পড়লেও স্বজন ও শিক্ষকরা তাকে মনোবল দিয়ে পরীক্ষার হলে পাঠায়। সে আজ সকালে উপজেলার কালী প্রসাদ উচ্চবিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রে অংশগ্রহণ করে।

পতনঊষার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ জানান, পরীক্ষার্থী রাজিয়া’র বাবার মৃত্যুর বিষয়টি শুনে সকালে তার বাড়িতে যায়। সেখানে গিয়ে তাকে সান্ত্বনা দিয়ে পরীক্ষা দেওয়ার জন্য নিয়ে আসেন।

কালী প্রসাদ উচ্চবিদ্যালয়ের প্রধানশিক্ষক ও কেন্দ্র সচিব সত্যেন্দ্র কুমার পাল জানান, রাজিয়া সবার সংগে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিয়েছে। 

পরীক্ষা শেষে নিছা সংবাদ মাধ্যমকে বলে, বাবা আমাকে অনেক ভালোবাসতেন। বাবা চাইতেন আমি যেন পড়ালেখা করে অনেক বড় হই। তাই এমন অবস্থায়ও আমি পরীক্ষায় অংশ নিয়েছি।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2