• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে দুই ছাত্রলীগ কর্মীর হাতুড়িপেটা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৯, ১৮ আগস্ট ২০২২

আপডেট: ২৩:১৭, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ

রাজশাহী মহানগরী মেহেরচন্ডী এলাকায় কলেজছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তাঁর বাবাকে হাতুড়ি দিয়ে পেটানোর ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)।

গ্রেফতারকৃরা হলো- মতিহার থানাধীন মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকার ইউসূফ খানের ছেলে মহানগর ছাত্রলীগের উপ গ্রন্থনা বিষয়ক সম্পাদক ইরফান খান মিরাজ, মতিহার থানা শাখা ছাত্রলীগের সাবেক কার্যনিবাহী সদস্য মৃত ইনতাজ আলীর ছেলে ফরহাদ হোসেন ও তার ভাই আখের আলী। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে তাদের গ্রেফতারের পর দুপুরের দিকে জেল হাজতে প্রেরণ করা হয়।
  
ঘটনার বিবরণে র‌্যাব জানায়, গত ১২ আগস্ট কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় তার বাবা নীলমাধব সাহাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে এবং ওই ছাত্রীর মা বন্দনা রাণী সাহাকে মারপিঠ করে জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে। 

এ ঘটনায় পরবর্তীতে রাজশাহী রেলওয়ে থানায় মামলা হয়। এই ঘটনার পর র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে এবং মেহেরচন্ডী পূর্বপাড়া সমশের মোড় এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে মামলার ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত মিরাজ, ফরহাদ ও আখের আলীকে গ্রেফতার করে।

বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। চন্দ্রীমা থানা পুলিশ ওই পরিবারটি নিরাপত্তার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছে।

বিভি/পিএস/এইচএস

মন্তব্য করুন: