• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আকাশনীলের এমডি-পরিচালক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২১, ২২ মার্চ ২০২২

ফন্ট সাইজ
আকাশনীলের এমডি-পরিচালক রিমান্ডে

আকাশনীল সিইও মশিউর রহমান এবং ডিরেক্টর ইফতেখার উজ-জামান রনি

ই-কমার্স প্রতিষ্ঠান আকাশনীল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমান এবং ডিরেক্টর ইফতেখার উজ-জামান রনিকে গ্রাহকের ৬ কোটি ৪ লাখ ৫৩ হাজার ৪৫০ টাকা আত্মসাতের মামলায় চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২২ মার্চ) ঢাকার মহানগর হাকিম তামান্না ফারাহ এই আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই জাকিরুল ফিরোজ দুই আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন ইফতেখার উজ-জামান রনির পক্ষে আইনজীবী এ কে এম হাবিবুর রহমান চুন্নু। বাদীপক্ষে লুৎফুর রহমান আসামিদেরকে জিজ্ঞাসাবাদ করতে ১০ দিনের হেফাজতে নেয়ার জন্য প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত দুইজনের চার দিনের জন্য জিজ্ঞাসাবাদ করার আদেশ দেন।

গত ১৭ মার্চ প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগী ৩১ গ্রাহকের পক্ষে রুহুল আমিন রোহান রাজধানীর শেরেবাংলা নগর থানায় আকাশনীল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমানসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার পর ২০ মার্চ রাতে ফরিদপুর থেকে মশিউর রহমানকে এবং প্রতিষ্ঠানটির পরিচালক ইফতেখার উজ-জামান রনিকে ঢাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল, দুটি ল্যাপটপ এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।
 

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2