• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

অভিনেত্রী শিমু হত্যার তদন্ত প্রতিবেদন পেছালো

প্রকাশিত: ১৯:১২, ৫ এপ্রিল ২০২২

আপডেট: ১৯:৩৭, ৫ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
অভিনেত্রী শিমু হত্যার তদন্ত প্রতিবেদন পেছালো

সংগৃহীত ছবি

অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৯ মে দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার (৫ এপ্রিল) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন-এর আদালত নতুন এই দিন ধার্য করেন।

এর আগে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আজ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিলো। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন দিন ধার্য করেন। 

বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল।

তিনি সংবাদ মাধ্যমকে বলেন, এই মামলার দুই আসামি শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তাঁর এস এম ওয়াই বন্ধু আব্দুল্লাহ ফরহাদ আদালতে স্বীকোরোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাঁরা বর্তমানে কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি সকাল ১০টার দিকে ঢাকার কেরানীগঞ্জ থেকে অজ্ঞাত হিসেবে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ওইদিন রাতে তার ফিঙ্গারপ্রিন্ট নিয়ে নাম-পরিচয় শনাক্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

অভিনেত্রী শিমু’র মৃতদেহ রাখা হয় রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) মর্গে। সেখানে যাওয়ার পরই শিমু’র স্বামী নোবেল ও তার বাল্যবন্ধু ফরহাদকে আটক করে র‌্যাব। ওই সময় তাদের কাছ থেকে একটি রক্তমাখা প্রাইভেটকার জব্দ করা হয়। পরে তাদের পুলিশে হস্তান্তর করে র‌্যাব। 

স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর কলাবাগান এলাকার বাসায় থাকতেন শিমু। গত ১৬ জানুয়ারি সকালে বাসা থেকে বেরিয়ে তিনি আর ফেরেননি। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। এই ঘটনায় রাতেই কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরদিন (১৭ জানুয়ারি) কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে শিমুর বস্তাবন্দি খণ্ডিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
 

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2