• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আদালতে মামুনুল হক, সাক্ষ্য দেবেন চার পুলিশ কর্মকর্তা  

প্রকাশিত: ১২:১৩, ১৮ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
আদালতে মামুনুল হক, সাক্ষ্য দেবেন চার পুলিশ কর্মকর্তা  

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় রবিবার (১৮ সেপ্টেম্বর) সাক্ষ্য দেবেন চার পুলিশ কর্মকর্তা। তাই তাকে সকালে নারায়ণগঞ্জ আদালতে নেওয়া হয়েছে। সাক্ষীরা হলেন—সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক তবিদুর রহমান, সাইদুজ্জামান, এসআই ইয়াউর রহমান ও এএসআই রাকিবুল ইসলাম উজ্জ্বল।

আদালত সূত্রে জানা গেছে, বেলা ১১টায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ কে এম ওমর ফারুক নয়ন বলেন, ‘আজ মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় চার জন পুলিশ কর্মকর্তাসহ ছয় জনের সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে। তাই তাকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে।’ 

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে আদালতে আনা হয়েছে। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে। 

প্রসঙ্গত, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সঙ্গে থাকা ওই নারী। কিন্তু মামুনুল হকের দাবি, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

বিভি/এমআর

মন্তব্য করুন: