• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পাওনা হাজার টাকা চাওয়ায় হাতুড়ি-রড দিয়ে মারধর, ড্রেনম্যানের মৃত্যু

মান্দা (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৬, ৮ মে ২০২৪

ফন্ট সাইজ
পাওনা হাজার টাকা চাওয়ায় হাতুড়ি-রড দিয়ে মারধর, ড্রেনম্যানের মৃত্যু

নওগাঁর মান্দায় গভীর নলকূপের সেচভাড়ার বকেয়া ১ হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে আহত ড্রেনম্যান রমজান আলী (৬০) মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা যান তিনি। ময়নাতদন্ত শেষে বুধবার তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত রমজান আলী (৭০) উপজেলার গনেশপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত তমিজ উদ্দীনের ছেলে। তিনি সৈয়দপুর মৌজায় স্থাপিত একটি গভীর নলকূপে ড্রেনম্যানের কাজ করতেন। বোরো ধানের জমির সেচভাড়ার বকেয়া ১ হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে 
কৃষক খাইরুল ইসলামের নেতৃত্বে আকাশ হোসেন, সাগর হোসেন, বকুল হোসেনসহ ৬ থেকে ৭জন ব্যক্তি সংঘবদ্ধ ভাবে গত শনিবার বিকেলে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে ড্রেনম্যান রমজান আলীকে গুরুত্বর জখম করে।

এরপর তাকে উদ্ধার করে মান্দা হাসপাতালে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা যান তিনি ।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোজাম্মেল হক কাজী বলেন, ড্রেনম্যান রমজান আলী নিহতের ঘটনায় তার ছেলে মোফাজ্জল হোসেন বাদী হয়ে মামলা করেছেন। মামলায় খাইরুল ইসলামসহ ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪ থেকে ৫জনকে আসামি করা হয়েছে। ওসি আরও বলেন, মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2